আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ৮২ বছরের বৃদ্ধ দেব!

৮২ বছরের বৃদ্ধ দেব!

৮২ বছরের বৃদ্ধ দেব!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: মাথায় সাদা চুল। মুখ ভর্তি পেকে যাওয়া দাড়ি। চোখে পুরু ফ্রেমের চশমা। মুখ জুড়ে বসন্তের দাগ। এক লহমায় দেখে বোঝার উপায় নেই, কে ইনি? ইনি আর কেউ নন। জনপ্রিয় টলিউড তারকা দেব। কিন্তু, একি চেহারা দেবের? রাতারাতি বুড়ো হয়ে গেলেন?

কৌশিক গাঙ্গুলির আসন্ন ছবি ধূমকেতুর জন্য বেশ বদল করেছেন দেব। আজ টুইটারে লুকটি সামনে এনেছেন তিনি নিজেই। ছবি বা তাঁর চরিত্র নিয়ে বিস্তারিত জানাননি। তবে ৮২ বছরের বৃদ্ধের ভূমিকায় বড়পর্দায় আসছেন, তা স্পষ্ট করে দিয়েছেন। তাঁর সঙ্গে ছবিতে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রীকে।

৮২ বছরের বৃদ্ধ দেব!

এই ছবির হাত ধরে দীর্ঘ চার বছর পরে এক পর্দায় আসছে শুভশ্রী-দেব জুটি। ফলে ছবিটি এমনিতেই টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। তারপর দেবের নয়া লুক সেই আলোচনাকে যেন এক বাড়তি মাত্রা দিল।

এক ট্যুইট বার্তাই দেব লিখেছেন, ‘ধন্যবাদ সবাইকে ৷ এই কারণেই ধুমকেতু আমার কাছে খুব স্পেশাল। ৮২ বছরের বৃদ্ধ সাজতে ৭ ঘণ্টা ধরে মেকআপ করতে হয়েছে।’

ইতি মধ্যে শেষ হয়েছে ছবিটির শুটিং। এখন শুধু মুক্তির অপেক্ষা।

আসছে ঈদেই মুক্তি পেতে চলেছে দেবের ‘চ্যাম্প’। এই ছবিতে বক্সারের চরিত্রে দেখা যাবে দেবকে। শুধু তাই নয়, চ্যাম্প ছবি দিয়েই ছবি প্রযোজনার দায়িত্ব কাঁধে নিতে চলেছেন দেব। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ধুমকেতু’ ছবির প্রযোজকও দেব নিজেই।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে