আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ২৭৫ হলে ঈদের ৩ ছবি

২৭৫ হলে ঈদের ৩ ছবি

photo-1498457241

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: ঈদকে কেন্দ্র করে প্রতিবছরই মুক্তি পায় তারকাবহুল, বড় বাজেটের ছবি। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। দর্শকদের জন্য এবারের ঈদে মুক্তি পেয়েছে তিনটি ছবি।

বাংলাদেশে নির্মিত শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’; বাকি দুটো যৌথ প্রযোজনার ছবি, শাকিব খান ও শুভশ্রী অভিনীত ‘নবাব’ এবং কলকাতার জিৎ, শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়া অভিনীত ‘বস টু’। এ তিনটি ছবি ঈদের ছুটিতে প্রদর্শিত হবে দেশের মোট ২৭৫টি সিনেমা হলে।

‘রাজনীতি’ ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। ছবিটি দেশের ৪০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজ প্রযোজিত ‘নবাব’ সারা দেশে ১২৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রতিষ্ঠান জিৎ’স ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের ‘বস টু’ মুক্তি পেয়েছে ১১১টি হলে।

দেশে যৌথ প্রযোজনার ছবিকে কেন্দ্র করে এফডিসিভিত্তিক বাংলাদেশ চলচ্চিত্র পরিবার ও জাজকেন্দ্রিক শিল্পী-কলাকুশলীরা বিপরীত মেরুতে অবস্থান নেন। চলচ্চিত্র পরিবার দুদিন সেন্সর বোর্ড ঘেরাও করে নিয়ম না মেনে বানানো যৌথ প্রযোজিত ছবির মুক্তি ঠেকাতে চেষ্টা করে; কিন্তু পরে দুটি ছবিই সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে