আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হারিয়ানার মানসী এখন ‘মিস ইন্ডিয়া’

হারিয়ানার মানসী এখন ‘মিস ইন্ডিয়া’

mansi

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: হারিয়ানার মানসী চিল্লার এ বছর ভারত সুন্দরীর খেতাব জিতলেন। ৩০ জন সুন্দরীর মধ্যে রবিবার উত্তেজনায় ঘোষিত হল সেই সুন্দরীর নাম যিনি বিশ্বসুন্দরীর মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করবেন।

ভারতের বিভিন্ন রাজ্য থেকে আসা ৩০ জন সুন্দরীদের মধ্যে সেরা সুন্দরী বাছতে গিয়ে খানিকটা সমস্যাতেই পড়ে গিয়েছিলেন অর্জুন রামপাল, মণীশ মালহোত্রা, ইলিয়ানা ডি’‌ক্রুজ, বিপাশা বসু, অভিষেক কাপুর, বিদ্যু জামওয়াল এবং ২০১৬ সালের বিশ্বসুন্দরী স্টেহানি ডেল ভাল্লের মতো ব্যক্তিত্বরা।

বিজয়ী নির্বাচিত হওয়ার আগে প্রতিটি সুন্দরীকে কঠোর পরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছিল। শুধুমাত্র দৈহিক সৌন্দয্যই নয়, বিভিন্ন সামাজিক সমস্যা এবং সচেতনতা নিয়ে সুন্দরীরা তাদের মতামত ব্যক্ত করেন বিচারকদের সামনে। অবশেষে ৩০ জন সুন্দরীর মধ্যে শেফালি সুদ, সানা দুয়া, প্রিয়াঙ্কা কুমারী, মানুষী চিল্লার, অনুকৃতি গুসেইন এবং ঐশ্বর্য দেবনকে এই প্রতিযোগিতায় চূড়ান্ত প্রতিযোগী হিসাবে বেছে নেওয়া হয়।

বাছাই করা ছ’‌জন সুন্দরীকে একটাই প্রশ্ন করেন বিচারকেরা। সেই প্রশ্নের উত্তরের ভিত্তিতেই মিস ইন্ডিয়া ২০১৭ নির্বাচিত হয়। প্রশ্নটি ছিল, প্রায় একমাস ৩০ জন প্রতিযোগির সঙ্গে থেকে কী শিক্ষা গ্রহণ করলেন?

হারিয়ানার মানসী এই প্রশ্নের জবাবে বলেন, ‘প্রতিযোগিতার এই সম্পূর্ণ সফরে আমি আমার দৃষ্টিভঙ্গিকে আরও দৃঢ় করেছি এবং নিজের মধ্যে এই বিশ্বাস এনেছি যে আমি বিশ্বকে পরিবর্তন করতে পারব। ’‌

হারিয়ানার মানসীর উত্তর বিচারকদের মনকে ছুঁয়ে যায়। স্টিফেনি ডেল ভাল্লে ভারত সুন্দরীর মুকুট পরিয়ে মানসীকে বিজয়িনী ঘোষণা করেন। মিস জম্মু–কাশ্মীর সানা দুয়া প্রথম রানার–আপ এবং মিস বিহার প্রিয়াঙ্কা কুমারি দ্বিতীয় রানার আপ হন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে