আপনি আছেন
প্রচ্ছদ > রাজশাহী > সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪

রিংকু কুন্ডু, প্রতিচ্ছবি প্রতিনিধি:

সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস ও মাইক্রো সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ  চারজন নিহত হয়েছেন। এঘটনায় আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরো একজন।

photo-1

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপÍ কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানি জানান, গত রাত ২ টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ রয়হাটি এলাকায় বগুড়া থেকে ঢাকা গামাী একটি মাইক্রো বাসের সাথে বিপরিত দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মাইক্রো চালকসহ মাইক্রোর এক মহিলা যাত্রী ও এক কিশোরের মৃত্যু হয়।

আহত হয় মাইক্রোর অপর দুই যাত্রী। পরে খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে আরো এক জনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে একই পরিবারের ৩ জন রয়েছে। এরা হলো বগুড়া  জেলার কাহালু উপজেলার দামগাড়া গ্রামের  সোলায়মান হোসেন তার পুত্র বধু লিলি এবং ১২ বছরের নাতি সাগর হোসেন। দুর্ঘটনায় নিহত সোলায়মানের পুত্র মালেশিয়া থেকে দেশে ফিরবে তাই তাকে নিয়ে আসার জন্য ঢাকা হযরত শাহজালাল বিমান বন্দরে উদ্দেশ্য রওনা হয়েছিলো তার পরিবার।

যাবার পথে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাইক্রো চালকের পরিচয় এখনও পাওয়া যায়নি। মৃতদেহগুলো হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে