আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সেন্সর বোর্ডের সামনে হল মালিক সমিতির সভাপতি লাঞ্ছিত

সেন্সর বোর্ডের সামনে হল মালিক সমিতির সভাপতি লাঞ্ছিত

সেন্সর বোর্ডের সামনে হল মালিক সমিতির সভাপতি লাঞ্ছিত

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: সেন্সর বোর্ডের সামনে লাঞ্ছিত হয়েছেন হল মালিক সমিতির সভাপতি ও মধুমিতা সিনেমা হলের এমডি ইফতেখার উদ্দিন নওশাদ।

বুধবার বেলা ১টার দিকে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৬টি সংগঠনের নেতা-কর্মীরা সেন্সর বোর্ডের সামনে অবস্থান নেন। ওইখানে আগে থেকেই অবস্থান করছিলেন যৌথ প্রযোজনার ‘বস টু’ ও ‘নবাব’ এর পক্ষ নেওয়া নওশাদ।

এ সময় চলচ্চিত্র রক্ষা আন্দোলনের কয়েক কর্মী সামনে পেয়ে তার উপর আক্রমণ করেন। ওই সময় নওশাদের পাঞ্জাবি ছিঁড়ে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে সেন্সর বোর্ড অফিসে নিয়ে যান।

এদিকে বেলা সাড়ে ১২টার দিকে এফডিসি থেকে চলচ্চিত্র সংশ্লিষ্টরা সেন্সর বোর্ড অভিমুখে একটি মিছিল বের করেন। এ সময় তারা শ্লোগান দেন ‘চলচ্চিত্রের দালালরা হুঁশিয়ার সাবধান’, ‘ঘেরাও ঘেরাও ঘেরাও হবে, সেন্সর বোর্ড ঘেরাও হবে’, ‘যৌথ প্রতারণা চলবে না’।

ঘেরাও কর্মসূচিতে আছেন মিশা সওদাগর, রিয়াজ, সাইমন, বদিউল আলম খোকন, তানিন, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরুসহ আরো অনেকে।

উল্লেখ্য, চলমান যৌথ প্রযোজনা বিতর্কে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যুক্ত কলা-কুশলী, প্রদর্শক ও বুকিং এজেন্ট সমিতির মুখোমুখি অবস্থানে রয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে