আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সুন্দরবনে ৪ জলদস্যু অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

সুন্দরবনে ৪ জলদস্যু অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

arrest-120170408124457

প্রতিচ্ছবি প্রতিবেদক:

সুন্দরবনের হরিণগর খাল এলাকায় অভিযান চালিয়ে ৪ জলদস্যুকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

শুক্রবার দুপুরে হরিনগর খাল এলাকায় এ অভিযান চালায় র‌্যাব। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে পাঁচটি পাইপগান, দুইটি বন্দুক, ৩৩ রাউন্ড বন্দুকের গুলি ও একটি ধারালো অস্ত্র রয়েছে বলে জানান র‌্যাব ৬ খুলনার কোম্পানি কমান্ডার এ এম এম জাহিদুল ইসলাম।

র‌্যাবের কমান্ডার এ এম এম জাহিদুল কবীর জানান, আটক ব্যাক্তিরা জলদস্যু বাহিনীর প্রাধান রবিউল ইসলামের সহযোগী ছিলেন । গত ১০ জুন র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ‘জলদস্যু বাহিনী প্রধান রবিউল ইসলাম’ নিহত হন।

এদিকে শুক্রবার দুপুরে খুলনার লবণচরায় র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব কর্মকর্তা জাহিদুল জানান  গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৫টার দিকে সুন্দরবনের হরিণগর খাল এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় সেখানে অবস্থানরত নিহত জলদস্যু রবিউল বাহিনীর চার সদস্যকে গ্রেপ্তার এবং তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা জাহিদ জানান, গ্রেপ্তার জলদস্যুরা হলো সাতক্ষীরার শ্যামনগরের বুড়িগোয়ালীনি গ্রামের নজরুল গাইনের ছেলে মোঃ ইসরাফিল ময়না (২৫), হরিণগর গ্রামের কাদের গাজীর ছেলে জামাল গাজী (২৪), বুড়িগোয়ালীনির জালাল হাওলাদারের ছেলে মনিরুল হাওলাদার (১৮) ও সাতক্ষীরার আশাশুনির মির্জাপুর গ্রামের নুর ইসলাম সানার ছেলে গোলাম রসুল (২০)।

গ্রেপ্তারদের শ্যামনগর থানায় সোপর্দ এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে