আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সিরাজগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ৩

সিরাজগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ৩

সিরাজঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ৩

প্রতিচ্ছবি প্রতিবেদক: সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে অভিযান চালিয়ে ২৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারও জব্দ করা হয়।

সোমবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার হরিণচড়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। প্রাইভেট কার নম্বর (ঢাকা মেট্রো-ঘ-১১২৩৪৬)।

আটককৃতরা হলেন, পাবনা সদরের রামচন্দ্রপুর মন্ডলপাড়া এলাকার হামিমুজ্জামানের ছেলে ওয়াহেদুজ্জামান (২৮), রাধানগর গ্রামের মৃত দুলাল সেখের ছেলে  ঝুমন সেখ (৩০) ও  শালগাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে কারচালক শামীম হোসেন (৩৮)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান,  ঢাকা থেকে প্রাইভেটকার যোগে ইয়াবার একটি চালান পাবনায় যাচ্ছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে মহাসড়কের হরিণচড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশী করা হয়। এ সময় ওই প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ২৫৪০ পিস ইয়াবা ও ১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় কারে থাকা মাদক ব্যবসায়ী ওয়াহেদুজ্জামান ও ঝুমনকে আটক করা হলেও চালক শামীম কৌশলে প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যায়।

পুলিশ ও তার পিছু ধাওয়া করে সকাল সাড়ে ১০টার দিকে উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ধামাইকান্দি বাজার এলাকা থেকে প্রাইভেট কারসহ তাকে আটক করে। এ ব্যাপারে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে