আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সরে দাঁড়ালেন কুম্বলে

সরে দাঁড়ালেন কুম্বলে

সরে দাঁড়ালেন অনিল কুম্বলে

প্রতিচ্ছবি প্রতিবেদক:
টিম ইন্ডিয়ার হেড কোচের পদ ছাড়লেন অনিল কুম্বলে। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্তই ছিলো তার মেয়াদ। কিন্তু তারপরও ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত তাকে দায়িত্ব পালন করতে বলেছিলো ভারতীয় ক্রিকেট বোর্ড।
সে পর্যন্ত আর অপেক্ষা করলেন না কুম্বলে। চ্যাম্পিয়ন্স ট্রফির সময়ই কোহলি-কুম্বলে সম্পর্কের ফাটলের কথা চাউর হয়। আর সে সময়ই ভারতীয় বোর্ড কুম্বলের সঙ্গে চুক্তির মেয়াদ না বাড়িয়ে নতুন কোচ চেয়ে বিজ্ঞাপন দেয়। আর কুম্বলেকে নতুন করে আবেদন করার পরামর্শ দেয়া হয়।
চ্যাম্পিয়ন্স ট্রফি শেষে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজে উড়াল দিলেও ইংল্যান্ডে থেকে যান কুম্বলে। তখনই শুরু হয় নানা জল্পনা। টিম ইন্ডিয়ার সাথে থাকছেন কি কুম্বলে? নাকি বিচ্ছেদ হচ্ছে।
শেষ পর্যন্ত সরে যাওয়ারই সিদ্ধান্ত নিলেন সাবেক এই লেগ স্পিনার। মূলত: কোহলির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন আর নতুন কোচ খোঁজাকে ভালোভাবে নেননি কুম্বলে। পদত্যাগের কারণও বুঝি সেটাই।
ভারতীয় বোর্ডের বিজ্ঞাপন দেখে আবেদন করেছেন বীরেন্দ্র শেবাগ, টম মুডি, রিচার্ড পাইবাস, ডোড্ডা গনেশ এবং লালচাঁদ রাজপুত। শচীন, সেৌরভ ও লক্ষনের উপদেষ্টা কমিটি সাক্ষাতকার নিয়ে এখন নতুন কোচ নিয়োগ দেবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে