আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সন্তানরা অভিনয়ে আসুক চান না সাইফ-শ্রীদেবী

সন্তানরা অভিনয়ে আসুক চান না সাইফ-শ্রীদেবী

সন্তানরা অভিনয়ে আসুক চান না সাইফ-শ্রীদেবী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: অভিনেতা সাইফ আলি খানকে সবাই একজন দায়িত্বশীল বাবা হিসেবেই জানে। তার সন্তানরা এই বলিউডের পারিপার্শ্বিকতায়ই বড় হয়েছে। সুতরাং এই জগৎ নিয়ে যদি তাদের স্বপ্ন গড়ে ওঠে তাতে বিস্ময়ের কিছু নেই। তবে সাইফ চান না তার সন্তানরা অভিনয়ে আসুক।

এবার সাইফ আলি খানের সঙ্গে একমত হলেন শ্রীদেবী। তিনি বলেন, সারাকে নিয়ে সাইফের যে চিন্তা হচ্ছে, তা স্বাভাবিক একটি বিষয়। বাবা-মা হিসেবে সন্তানদের জন্য এটুকু চিন্তা তো হবেই।

সারার বলিউডে আগমণ নিয়ে বেশ কিছুদিন ধরেই চিন্তায় ছিলেন বাবা সাইফ। এমনকী, সারা পড়াশোনা করে বিদেশে থেকে নিজের ক্যারিয়ার গড়লেই পারত বলেও মত প্রকাশ করেন সাইফ। যদিও, পরে জানিয়েছেন, সারা বুদ্ধিমতি। বলিউডে কিভাবে নিজেকে সামলে রাখতে হয়, তা ভাল করেই জানে। মেয়ের অভিনয় নিয়ে সাইফ কেন আপত্তি করছেন, তা বুঝে ওঠার আগেই শ্রীদেবীরও মত প্রকাশ্যে আসে।

ভারতীয় সংবাদমাধ্যমের এক সাক্ষাতকারে শ্রীদেবী বলেন, জাহ্নবির বিয়ে দেখতে পারলে, তিনি বেশি খুশি হতেন। অর্থাৎ, পরিচালক করণ জহরের হাত ধরে মেগা বলিউডে মেগা লঞ্চ হচ্ছে শ্রীদেবী কন্যার। ইতিমধ্যেই করনের ধর্মা প্রডাকশনের সঙ্গে নাকি জাহ্নবির ৩টি সিনেমার চুক্তিও হয়েছে। কিন্তু, শ্রীদেবী নাকি অখুশি। তিনি বলেন, অভিনয় নয়, তিনি যদি জাহ্নবির বিয়ে দিতে পারতেন, তাহলে বেশি খুশি হতেন।

এরপরই ওঠে প্রশ্ন। সাইফ, শ্রীদেবীরা কেন মেয়েদের বলিউড ডেবিউ নিয়ে আপত্তি করছেন? সারাকে নিয়ে সাইফের চিন্তার বিষয়ে বলিউডের ‘হওয়া হওয়ায়ী গার্ল’ বলেন, বাবা হিসেবে সারাকে নিয়ে সাইফের চিন্তা তো হবেই। এত বছর ধরে যে সন্তানদের আগলে রাখা হয়েছে, তাদের নিয়ে চিন্তা হবে না? এ বিষয়ে সাইফের সঙ্গে তিনি একমত বলেও মন্তব্য করেন শ্রীদেবী l

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে