আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > শিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার মধ্যে চুক্তি স্বাক্ষর

শিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার মধ্যে চুক্তি স্বাক্ষর

শিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রতিচ্ছবি প্রতিবেদক: শিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর/সংস্থার মধ্যে ২০১৭-২০১৮ অর্থবছরের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

মঙ্গলবার সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের অধীন সংস্থাগুলোর সাথে এ চুক্তি স্বাক্ষর হয় । চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের পক্ষে সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদরাসা বিভাগের পক্ষে ভারপ্রাপ্ত সচিব মো. আলমগীর  এবং বিভিন্ন দপ্তর/সংস্থার পক্ষে সংস্থার প্রধানগণ চুক্তিতে স্বাক্ষর করেন।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব চৌধুরী মুফাদ আহমদ ও মো. মহিউদ্দিন খান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস এম ওয়াহিদুজ্জামান এবং শিক্ষা মন্ত্রণালয় ও দপ্তরের প্রধানগণ এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, চুক্তি বাস্তবায়নে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে। দপÍর সংস্থাগুলো একবছরে যেসব কাজের জন্য ওয়াদাবদ্ধ হয়েছে, তা পরিকল্পনা অনুযায়ী সময়মত শেষ করতে হবে।

বছরের শুরুতেই পরিকল্পনা করে তা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করতে হবে। শিক্ষা মন্ত্রণালয়ের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে স্ব স্ব দপ্তরের কাজগুলো সময়মত সম্পন্ন করার আহবান জানান শিক্ষামন্ত্রী।

তিনি মন্ত্রণালয় ও দপ্তরগুলোর ওয়েবসাইটগুলো আপ-টু-ডেট রাখার জন্যও কর্মকর্তাদের নির্দেশ দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে