আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > রূপনগরে এএসপির মরদেহ উদ্ধার

রূপনগরে এএসপির মরদেহ উদ্ধার

রূপনগরে এএসপির মরদেহ উদ্ধার

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর মিরপুরের বেঁড়িবাধ সড়কের বিরুলিয়া ব্রিজের পাশের জঙ্গল থেকে হাইওয়ে পুলিশের একজন সহকারী পুলিশ সুপারের (এএসপি) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মিজানুর রহমান। বুধবার দুপুরে বিরুলিয়ার বোর্ডনগর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে মিরপুর রূপনগর থানা পুলিশ।

মিজানুর রহমান টাঙ্গাইলের ঘাটাইল থানার আনহলা গ্রামের বাকি তালুকদারের ছেলে। স্ত্রী ও দুই সন্তান রয়েছে তার। তিনি সাভার হাইওয়ে সার্কেল গাজীপুর রিজিউন (গাজীপুর) সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, বুধবার ভোরে মহাসড়কে দায়িত্ব পালনের জন্য উত্তরার ৫ নম্বর সেক্টর এলাকায় নিজের ভাড়া বাড়ি থেকে গাড়িতে করে রওনা হন মিজানুর রহমান। দুপুরে বিরুলিয়া ব্রিজের পাশের একটি জঙ্গলে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম জানান, ঝুটের কাপড় দিয়ে শ্বাসরোধে হত্যার পর কে বা কারা মরদেহ জঙ্গলে ফেলে রেখে যায়। তবে কেন তাকে হত্যা করা হয়েছে এ ব্যাপারে নিশ্চিত করে তিনি কিছুই জানাতে পারেননি ওসি। ঘটনাস্থলে সিআইডি’র ক্রাইম সিন ইউনিট কাজ করছে বলে জানান তিনি। এ ঘটনায় রূপনগর থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনাস্থলে নিহত পুলিশ কর্মকর্তার মোবাইল পকেটে থাকলেও তার মানিবাগ নিয়ে গেছে দুর্বৃত্তরা।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে