আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘রাজনীতির’ ভীড় সামলাতে হিমশিম খাচ্ছেন হল মালিকেরা

‘রাজনীতির’ ভীড় সামলাতে হিমশিম খাচ্ছেন হল মালিকেরা

captureপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ঈদে মুক্তি পাওয়া যৌথপ্রযোজনার দুই ছবি নিয়ে বেশ তোলপাড় হয়ে গেলো চলচ্চিত্র অঙ্গনে। তবে যে সিনেমাকে নাক সিটকিয়েছে সবাই। হল পায়নি যে সিনেমা, সেই সিনেমাতেই এখন আগ্রহী হল মালিকেরা।

‘নবাব’ ও ‘বস টু’ মুক্তিপ্রাপ্ত দুই যৌথ প্রযোজনার ছবি। ঈদের আগেই বাংলাদেশের হলগুলোতে মুক্তি পাবে কি পাবেনা তা নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। তবে শেষ পর্যন্ত অনেকগুলো হলে মুক্তি পেয়েছে ওই দুটি ছবি। তবে এর তুলনায় বেশ পিছিয়ে ছিল বাংলাদেশের ছবি ‘রাজনীতি’। সারাদেশে হল পেয়েছে মাত্র ৫০টি। যেখানে অন্যদুটি সিনেমা পেয়েছে প্রায় ১২০ এর কাছাকাছি।

কিন্তু মুক্তির পর পর দেখা গেল অন্যচিত্র। দর্শকের আগ্রহের শীর্ষে অবস্থান করছে শাকিব-অপু অভিনীত চলচ্চিত্রটি। ঢাকায় একমাত্র যমুনা ব্লকবাস্টার সিনেমায় মুক্তি পেয়েছিলো ‘রাজনীতি’ । এই চলচ্চিত্র নির্মাতা বুলবুল বিশ্বাস অনেকটা আক্ষেপ করে বলেছিলেন, দেশীয় চলচ্চিত্রের মূল্যায়ন হচ্ছেনা। তবে তিনি আশা করেন তার পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি সবার মন জয় করে দৃশ্যপট বদলে দিবে। এবার হয়েছে ঠিক তাই। সিনেমা হলগুলো ‘রাজনীতি’কেই চাচ্ছে তাদের হলে। যেসব হলে মুক্তি পেয়েছিলো সিনেমাটি সেখানে দর্শক সামলানো মুশকিল হয়ে পড়েছে। উপচেপড়া ভীড় সামলাতে হিমশিম খাচ্ছেন হল মালিকেরা। তাই অন্যান্যরাও ছুটছেন ‘রাজনীতি’র পিছে।

ঢাকা ছাড়া দেশের অন্যান্য হলেও বেশ রোশনাই নিয়ে চলছে শাকিবখানের ‘রাজনীতি’। দ্বিতীয় সপ্তাহেও হলে পা ফেলা যাচ্ছেনা। বুলবুল বিশ্বাস আশা করছেন সামনের সপ্তাহ নাগাদ আরো অনেকগুলো হলের সাথে চুক্তি হবে তার।

‘রাজনীতি’ দেখতে যমুনা ব্লকবাস্টারে উপস্থিত হন শাকিব খান। ঈদের আগে এসব তোলপাড়ের মধ্যে কোন কথাই বলেননি তিনি। তবে ‘রাজনীতি’ নিয়ে এখন তার মুখ থেকেই শোনা যাচ্ছে প্রশংসার বাণী।

এর আগে যৌথপ্রযোজনার দুই চলচ্চিত্রের স্বপক্ষে কথা বলে, প্রতিবাদ করে চলচ্চিত্র ঐক্যজোটের হাতে বয়কট ও হয়েছেন নায়ক।

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে