আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > রংপুর ট্রাক দুর্ঘটনা : নিহত পোশাক শ্রমিকরা লালমনিরহাটের

রংপুর ট্রাক দুর্ঘটনা : নিহত পোশাক শ্রমিকরা লালমনিরহাটের

ram
প্রতিচ্ছবি রংপুর প্রতিনিধি :

রংপুরের পীরগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে নিহত ১৭ জনের মধ্যে ১৫ জনের পরিচয় পাওয়া গেছে। এরা প্রত্যেকেই গার্মেন্টস কর্মী। তাদের বাড়ি লালমনিরহাট জেলার কারীগঞ্জ ও আদিতমারী উপজেলায়।

এ দুর্ঘটনায় আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরো ১০ জন। শনিবার ভোর ৫টার দিকে রংপুরের পীরগঞ্জ সড়কের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

ঈদের ছুটিতে বাসের টিকিটি না পেয়ে সিমেন্ট বোঝাই ট্রাকে চেপে বাড়ি ফিরছিলেন তারা।

নিহতদের মধ্যে ১৫ জনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন- রবিউল ইসলাম, নাসিদা আক্তার, আজিজুল ইসলাম, আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, জসিম উদ্দিন, আনিছুজ্জামান, সুর্পণা, কোহিনুর ইসলাম, শহিদুল ইসলাম, মজনু মিয়া, সাদ্দাম হোসেন, মুনির হোসেন, রফিকুল ইসলাম, ও খলিল মিয়া।

প্রত্যক্ষদর্শিদের মতে ট্রাকটি চালাচ্ছিল ড্রাইভারের সহকারি। চালক ঘুমাচ্ছিল। দুর্ঘটনার পর চালক ও সহকারি দুজনেই পালিয়ে যায়।

রংপুর হাইওয়ে পুলিশের সিনিয়র এএসপি ধীরেন্দ্র চন্দ্র মহাপাত্র জানান, সিমেন্ট বোঝাই ট্রাকটি ৫০ জনের মত যাত্রী নিয়ে ঢাকা থেকে লালমনিরহাটে যাচ্ছিল। পীরগঞ্জের কলাবাড়ি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই ১০ জন নিহত ও ১৭ জন আহত হন। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক আরো সাতজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আরো ৭ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সুলতান রেজা খান বলেন, ‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিহত ও আহতদের উদ্ধার করে। পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও হাইওয়ে পুলিশের কাছে লাশ রয়েছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে