আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মেসির বিয়েতে উপহারে থাকছে নিষেধাজ্ঞা

মেসির বিয়েতে উপহারে থাকছে নিষেধাজ্ঞা

missi_news_pic

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক : বেশ কিছুদিন ধরে মেসির নিজ শহর আর্জেন্টিনার রোজারিওতে চলছিল সাঝ সাঝ রব। শুক্রবার সেই প্রতীক্ষিত দিন। দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেলা রোকুজোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন  লিওনেল মেসি।

গোটা ফুটবল দুনিয়ার নজর থাকবে রোজারিওর সিটি সেন্টার ক্যাসিনো কমপ্লেক্সের দিকে। এখানেই বসছে বিয়ের আসর। আমন্ত্রিত অতিথির সংখ্যা প্রায় ৮০০। এর মধ্যে ২৫০ জন ভিআইপি।

বার্সেলোনার ফুটবলাররা তো থাকবেনই এই অনুষ্ঠানে। বিশেষ আমন্ত্রণ পাঠানো হয়েছে কার্লোস পুওল ও জাভি হার্নান্ডেজকে। মেসির আশা, আসবেন ডিয়েগো ম্যারাডোনাও। তবে আমন্ত্রণ পাননি বার্সেলোনার সদ্যপ্রাক্তন কোচ লুই এনরিক।

মহাতারকার বিয়ের খাদ্য তালিকা ইতিমধ্যেই ফাঁস করে দিয়েছে আর্জেন্টিনার একটি টিভি চ্যানেল। লিও মেসির টুইটার অ্যাকউন্টে মিলেছে তার ছবিও। প্রায় তিশ রকমের খাবারের এলাহী ব্যবস্থা রাখা হচ্ছে। থাকবে বিফ, পর্ক ও চিজের একাধিক মসলাদার পদ। এর মধ্যে উল্লেখযোগ্য ব্রেসাওলা (নুন ও মশলা মাখিয়ে প্রায় তিন মাস বিশেষ প্যাকেটের মধ্যে রাখা থাকে বিফ), সালামে প্রিমিয়াম (পর্ক, ওয়াইন, নুন, চিনি ও রসুনের অনবদ্য সংমিশ্রণ), লোমিতো আ লাস হিয়েরবাস (আর্জেন্তিনার বিখ্যাত পর্ক স্যান্ডউইচ), চিকেন চপসি, পাস্তা। এছাড়া বিভিন্ন রকমের স্যালাড এবং পানীয় তো থাকবেই। গোশত যারা পছন্দ করেন না তাদের জন্য বিশেষ ‘সুশি স্টেশন’-এর ব্যবস্থা রাখছেন মেসি।

বৃহস্পতিবার থেকেই সিটি সেন্টার ক্যাসিনো কমপ্লেক্স মুড়ে ফেলা হবে নিশ্ছিদ্র নিরাপত্তায়। স্থানীয় পুলিশ ছাড়াও মোতায়েন থাকবে প্রায় দুইশো ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। কমপ্লেক্সের বাইরে ব্যবস্থা করা হয়েছে ছয়টি জায়ান্ট স্ক্রিনের।

অনুরাগীরা তাতেই সরাসরি দেখতে পাবেন প্রিয় নায়কের বিবাহ অনুষ্ঠান। মেসি এবং আন্তোনেলরা পক্ষ থেকে আমন্ত্রিতদের কোনো উপহার আনতে বারণ করা হয়েছে। তবে লিও মেসি ফাউন্ডেশনকে কেউ যদি আর্থিক সহযোগিতা করেন তাতে দুইজনেরই আপত্তি নেই। উল্লেখ্য, মেসির এই সংস্থা শিশুদের স্বাস্থ্য, শিক্ষা ও খেলাধুলার দায়িত্ব নেয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে