আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভূত নয়, এবার মানুষ রূপে ভুতু

ভূত নয়, এবার মানুষ রূপে ভুতু

imageপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:  ‘ভুতু’ সিরিয়ালের ভুতুকে তো অনেকেই চিনেন। আরশিয়াকে চিনেন কেউ? ভুতু সিরিয়ালের জন্য বিখ্যাত হয়ে ওঠা বাচ্চা মেয়েটি ভুতু নামেই বেশী পরিচিত। তবে তার আসল নাম আরশিয়া। ভুতু সিরিয়াল শেষ হয়ে গেলেও নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছে আরশিয়া, সেখানে তার নাম হবে কিটি।

দেবের প্রযোজনা সংস্থার দ্বিতীয় ছবি কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘ককপিট’-এ দেখা যাবে তাকে। ‘ভুতু’র মা ভাস্বতী মুখোপাধ্যায় নিজেই জানালেন এই খবর।

চরিত্র টি খুব অন্যরকম। কিটির বাবা-মা দুটো আলাদা শহরে থাকেন। ইগোর লড়াই তাঁদের এক হতে দেয় না। কিন্তু ‘কিটি’-র নিরন্তর প্রচেষ্টা বাবা-মাকে মিলিয়ে দেওয়ার। সে কি পারবে?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবির গল্প অনুযায়ী মুম্বাই থেকে মা ‘কিটি’কে একা একাই বিমানে তুলে দেন। কলকাতায় বাবা রিসিভ করবেন তাকে। একা চলার পথে ‘কিটি’কে সাহায্য করেন এক বিমানসেবিকা। এই চরিত্রে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। কিন্তু বিমান ভয়ঙ্কর দুর্যোগে পড়ে। যাত্রীদের রক্ষা করার কাজে এগিয়ে আসেন পাইলট। এই চরিত্রে দেখা যাবে দেবকে।

ভুতু শেষ হবার পর ভুতুর মা বলেছিলেন এবার ভুতু পড়াশোনাতেই ব্যস্ত থাকবে। অভিনয়ে কম গূরুত্ব দিবে। তবে এবার তাহলে কেন এই সিনেমায় আবার দেখা যাচ্ছে ভুতুকে, এমন প্রশ্নের জবাবে ভাস্বতী বললেন, ‘‘বড় শিল্পীদের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছে, সেটাই বড় কথা। চরিত্রটাও ভাল। আর সবচেয়ে বড় কথা কমলদার মতো পরিচালকের গাইডেন্স।’’

ইতিমধ্যেই সিনেমাটির শুটিং শুরু হয়ে গিয়েছে। পড়াশোনার পাশাপাশি অভিনয় করতেও ভুতু খুব ভালবাসে। ভুতু ওরফে আরশিয়া খুব খুশি দেবের সাথে কাজ করতে পেরে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে