আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ভারতের বিপক্ষে গেইল

ভারতের বিপক্ষে গেইল

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক :

জাতীয় দলের জার্সি চড়িয়ে ক্রিস গেইল সর্বশেষ ম্যাচটি খেলেছিলেন এক বছরের বেশি সময় আগে। ২০১৬ সালের এপ্রিলের পর ভারতের বিপক্ষে একমাত্র টি২০ ম্যাচ দিয়ে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ক্যারিবিয়ান হারিকেন।

টি২০ বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। এরপর আর তাঁকে দেখা যায়নি উইন্ডিজের জার্সি গায়ে।

chris-gayle-double-hundred

যদিও এমনিতে অবসর খুব কমই পান ক্রিস গেইল। প্রায় বছরজুড়েই খেলে বেড়ান ঘরোয়া টি-টোয়েন্টির বিভিন্ন লিগগুলোতে। কিন্তু জাতীয় দলের জার্সি গায়ে খেলার সুযোগ এখন আর তাঁর হয় না বললেই চলে। তবে ক্রিস গেইলকে দ্রুতই আবার দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে।

এ ফরম্যাটে গেইলের মতো ব্যাটসম্যানের গুরুত্ব চিন্তা করে আবার তাকে জাতীয় দলে ফিরিয়েছেন উইন্ডিজের নির্বাচকরা। নির্বাচক কমিটির প্রধান কোর্টনি ব্রাউন বলেছেন, ‘আমরা ক্রিসকে টি-টোয়েন্টি দলে স্বাগত জানাচ্ছি। সে এই ফরম্যাটে সবচেয়ে দুর্দান্ত ব্যাটসম্যান। আর সে দলে এলে আমাদের টপঅর্ডার অনেক শক্তিশালী হবে। সে তাঁর ঘরের মাঠে সুযোগ পাবে ভারতের মতো শীর্ষ দলের বিপক্ষে খেলার।’

সব ধরনের টি-টোয়েন্টি মিলিয়ে সবচেয়ে বেশি রানের রেকর্ড বর্তমানে আছে গেইলের দখলে। এ বছরের এপ্রিলে প্রথম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে