আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভারতীয় সহকর্মীদের আচরণে ক্ষুব্ধ মাহি

ভারতীয় সহকর্মীদের আচরণে ক্ষুব্ধ মাহি

ভারতীয় সহকর্মীদের আচরণে ক্ষুব্ধ মাহি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বর্তমান সময়ে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ২০১২ সালে ভালবাসার রং ছবিতে অভিনয়ের মাধ্যমে বাংলা সিনেমায় পদার্পণ। তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয়, নাচ, পারফরমেন্স, অ্যাকশন, এক্সপ্রেশন এই সব দিক থেকেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। পরিণত হয়েছেন প্যাকেজ অভিনেত্রীতে। দেশীয় চলচ্চিত্রকে তো সমৃদ্ধ করেছেনই। পাশাপাশি আলো ছড়াচ্ছেন ওপার বাংলাতেও।

অগ্নি খ্যাত এই অভিনেত্রী বর্তমানে লন্ডনে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’ শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। আর সেই শুটিংয়ের ঘঠেছে বিপত্তি। ভারতীয় কয়েকজন সহকর্মীর আচরণে ক্ষুব্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী।

গতকাল ফেসবুকে দেওয়া এক পোস্টে বেশ আবেগমিশ্রিত ভাষায় মাহি তার ক্ষোভের কথা জানান। পোস্টে মাহি লেখেন, “পারলে আমাকে ক্ষমা করে দিও, মা (বাংলাদেশ)। আমি এমন কিছু ভারতীয় (সবাই না, শুধুমাত্র গুটি কয়েক) দের সঙ্গে কাজ করছি, যারা কথায় কথায় তোমাকে ছোট করার হিম্মত দেখায়।”

তিনি আরও লিখেন, “কিন্তু বিশ্বাস করো, আমি এবং আমার মতো আরও কয়েকজন থাকতে তোমাকে ছোট করার ক্ষমতা কারও হবে না। কোনো দিন না। তুমি (বাংলাদেশ) আর “মা” থাকবে মাথার ওপরে। কারণ তোমরা দুজনেই আমার “মা”।”

‘তুই শুধু আমার’ শুটিং করতে ৩ জুন যুক্তরাজ্যে যান মাহি। লন্ডন পর্বের শুটিং শেষ হচ্ছে চলতি মাসেই। ছবিটির বাকি অংশের চিত্রায়ন হবে বাংলাদেশ ও ভারতে।

যৌথ প্রযোজনার নির্মিত এই ছবির পরিচালনা করছেন অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি। ছবিটিতে মাহির বিপরীতে অভিনয় করছেন কলকাতার সোহম, ওম এবং ঢাকার আমান রেজা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে