আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভবিষ্যৎ নিয়ে ভাবনা নেই ইলিয়ানার

ভবিষ্যৎ নিয়ে ভাবনা নেই ইলিয়ানার

ileana-d-cruz-hot-photos-6

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক :

সিনেমা জগতের তারকারা সাধারণত জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যেতে চান। কিন্তু তিনি তা করবেন না। আজীবন অভিনয় নয় জানিয়ে ইলিয়ানা ডিক্রুজ তার হাসিমাখা মুখে জানিয়ে দিলেন ভবিষ্যৎ নিয়ে আসলে এখনই কোন সিদ্ধান্তে আসার পক্ষপাতি নন তিনি।

হৃদয়ে ঝড় তোলা এ বলিউড সুন্দরী সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি আজীবন অভিনয় করব না। তবে বড় একটি ক্যারিয়ার গড়তে চাই। আমি যে কাজটি করার সুযোগ পাই তা ভালোবেসে করি এবং তা খুব উপভোগ করি। আর ভবিষ্যৎ নিয়ে চিন্তা করতে চাই না। কারণ যখন এ বিষয়ে ভাবি তখন অধৈর্য  হয়ে পড়ি, চিন্তা চলে আসে। আমি টাকা নিয়েও ভাবি না। যতটা পারি ভালো কাজ করার চেষ্টা করি। ’

ইলিয়েনা ডিক্রুজ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রুস্তম’। ২০১৬ সালে মুক্তি পায় এটি। চলতি বছর বলিউডের ‘মুবারাকা’ ও ‘বাদশাহো’ সিনেমায় অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বর্তমানে সিনেমা দুটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

তেলেগু ভাষার চলচ্চিত্রের মাধ্যমে ২০০৬ সালে সিনেমা জগতে অভিষেক ঘটে ভারতীয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজের। এরপর দক্ষিণী চলচ্চিত্রের পাশাপাশি পা রাখেন বলিউডে। উপহার দেন বারফি, রুস্তমের মতো বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রও।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে