আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বড় পর্দায় ইতি, ঘরেই সাজবেন ‘উলভারিন’

বড় পর্দায় ইতি, ঘরেই সাজবেন ‘উলভারিন’

নতুনদের হাত ধরে বেঁচে থাকে

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: জনপ্রিয় সুপার হিরো ‘উলভারিন’ হয়ত আবারও বড় পর্দায় ফিরবেন। কিন্তু হিউ জ্যাকম্যানকে আর ‘উলভারিন’ বেশে দেখা যাবে না। বিষয়টি আবারও নিশ্চিত করেছেন ১৮ বার ধরে জনপ্রিয় এই চরিত্রে অভিনয় করা জ্যাকম্যান।

তবে ভক্তদের জন্য দুঃসংবাদের পাশাপাশি একটা সুসংবাদও রয়েছে। প্রতি রোববার রাতে নিজের বাড়িতেই উলভারিনের পোশাকে দেখা যাবে জ্যাকম্যানকে।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে জ্যাকম্যান জানিয়েছেন, তিনি নাকি এখনো উলভারিনের জামা কাপড়গুলো রেখে দিয়েছেন। আর এগুলো রেখেছেন তার ছেলেপুলেদের জন্য।

হাসির ছলে জ্যাকম্যান জানিয়েছেন, যখনই তার বাচ্চাকাচ্চারা স্কুলের হোমওয়ার্ক করতে চাইবে না, তখনি উলভারিন সেজে তাদের ভয় দেখাবেন তিনি।

উলভারিনকে জেমস বন্ড কিংবা ব্যাটম্যানের মতোই অমর এক চরিত্র মনে করেন জ্যাকম্যান। তাই তার বিশ্বাস, আবার কেউ না কেউ বড় পর্দায় উলভারিনের চরিত্রে অভিনয় করবেন। আর এর মধ্যে দিয়েই উলভারিন বেঁচে থাকবে।

এদিকে জ্যাকম্যানের পরবর্তী মিশন ‘পাবলিক রিলেশনস’ বা জনসংযোগ বিদ্যার অন্যতম পথিকৃৎ পি টি বার্নম্যানের জীবনী ‘দ্য গ্রেটেস্ট শোম্যান’ নিয়ে ছবিতে অভিনয়। লোগানের এই তারকাকে নতুন ভূমিকায় কেমন মানায়, সেটাই এখন দেখার পালা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে