আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিয়েতে যাদের নিমন্ত্রণ করেছেন মেসি !

বিয়েতে যাদের নিমন্ত্রণ করেছেন মেসি !

বিয়েতে যাদের নিমন্ত্রণ করেছেন মেসি !

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক : বিয়েতে মেসির মূল অতিথি বার্সেলোনায় তার বর্তমান এবং সাবেক সতীর্থরা। একই সঙ্গে আর্জেন্টিনা দলে খেলা তার সতীর্থরাও দাওয়াত পেয়েছেন মেসি-আনতোনেল্লার বিয়েতে। কোনো কোনো হিসেবে জানা যাচ্ছে ৬০০ অতিথির সমাগম ঘটবে বার্সার আর্জেন্টাইন তারকার বিয়েতে। আবার মেসির মুখপাত্র জানিয়েছেন, সব মিলিয়ে ২৫০জন অতিথি উপস্থিত হবেন রোজারিও।

দীর্ঘদিনের বান্ধবী আনতোনেল্লা রোকুজ্জোকে অবশেষে বিয়ে করতে যাচ্ছে মেসি। আজই নিজের জন্মস্থান রোজারিওয় অনুষ্ঠিত হবে এই বিয়ের অনুষ্ঠান। রোজারিওর সিটি সেন্টার হোটেল কমপ্লেক্স এবং ক্যাসিনোয় আয়োজন করা হয়েছে অনুষ্ঠাটির। এমন এক স্থানে হোটেলটি, যেখানে বিখ্যাত মাফিয়া গ্যাং লস মনোসের আস্তানা।

মেসির বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ইতিমধ্যেই রোজারিওয় পৌঁছাতে শুরু করেছে তার আমন্ত্রিত অতিথিরা। যাদের মধ্যে রয়েছেন তার সাবেক ক্লাব সতীর্থ কার্লোস পুয়োল, জাভি হার্নান্দেজ, সেস ফ্যাব্রেগাস, স্যামুয়েল ইতো, বর্তমান সতীর্থ লুইস সুয়ারেজসহ তাদের বান্ধবী এবং স্ত্রীরা।

মেসির স্ট্রাইকিং পার্টনার লুইস সুয়ারেজ একটি প্রাইভেট বিমানে করে এসে নামেন রোজারিও বিমান বন্দরে। সঙ্গে তার স্ত্রী সোফিয়া বালবি এবং দুই সন্তান। বার্সা খেলোয়াড় জর্দি আলবা এবং সার্জিও বুস্কেটসকে দেখা গেছে সাবেক সতীর্থ সেস ফ্যাব্রেগাসসহ একটি ভাড়া করা বিমান থেকে নামতে।

সাবেক বার্সা খেলোয়াড় জাভি হার্নান্দেজ এবং কার্লোস পুয়োল এসেছেন এক সঙ্গে। দু’জনকেই দেখা গেছে রোজারিও বিমান বন্দরে। এরপর বিমান বন্দরেই সবাই মিলে তুলে ফেললেন একটি গ্রুপ ছবি। মেসির বিয়ে উপলক্ষে রোজারিও তৈরি করা হয়েছে তার বিশাল একটি ম্যুরাল। ভক্তরা এই ম্যুরালের মধ্য দিয়ে তাকে জানিয়েছেন শ্রদ্ধা এবং ভালবাসা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে