আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিশ্বের সবচেয়ে দামি মডেল কেন্ডাল

বিশ্বের সবচেয়ে দামি মডেল কেন্ডাল

কেন্ডাল জেনার

 প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

একদশকেরও বেশি সময় ধরে থাকা রেকর্ড ভেঙে বিশ্বের দামি মডেলের খেতাব জিতলেন আমেরিকান মডেল কেন্ডাল জেনার। ব্রাজিলিয়ান মডেল গিজেল বুনচেনের রেকর্ড ভেঙে ফোবর্সের এক নম্বর মডেল হিসেবে উঠে এসেছে ২২ বছরের কেন্ডালের নাম।

ফোর্বস এর জরিপ অনুযায়ী, ২০১৭ সালের সবথেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন কেন্ডাল। এ বছর তার উপার্জিত পারিশ্রমিক ২২ মিলিয়ন মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৮৪ কোটি টাকা। অ্যাডিডাস, এস টি লউডা, লা পেরলার মতো সংস্থার এনডোরসমেন্ট আছে কেন্ডালের। সেপ্টেম্বরে নিউ ইয়র্ক ফ্যাশন উইকে টম ফরড, অ্যালেজান্ডার ওয়াং সহ একাধিক নামি ফ্যাশন ডিজাইনারের সঙ্গেও কাজ করেছেন তিনি।

মাত্র ১৪ বছর বয়সে মডেলিং নিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন কেন্ডাল। রিয়ালিটি শো The Family’s E!তে সকলের নজর কাড়েন। ভোগ সহ অন্য ম্যাগাজিন থেকেও একাধিক খেতাব জিতেছেন আগেই।

বিশ্বের দামি মডেলের খেতাব জেতার ১৫ বছরের রেকর্ড আছে গিজেলের।

২০০২ সাল থেকে পারিশ্রমিক উপার্জনের দিক থেকে সেরা মডেল ছিলেন। ২০১৫ সালে মডেলিং জগৎ থেকে সাময়িক সময়ের জন্য সরে দাঁড়ান। তাঁর রেকর্ড ভাঙা ছিল শুধুমাত্র সময়ের অপেক্ষা। আর তা করে দেখালেন কেন্ডাল। তবে কেন্ডালের পর দ্বিতীয় স্থানেই আছেন গিজেল। এ বছর গিজেল পারিশ্রমিক পেয়েছেন ১১৭ কোটি টাকা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে