আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > বিজিবি ও বিএসএফের মিষ্টি বিনিময়

বিজিবি ও বিএসএফের মিষ্টি বিনিময়

e

প্রতিচ্ছবি প্রতিবেদক :

দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বর্ডার সিকিউরিটি ফোর্সকে (বিএসএফ) মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। অপরদিকে, বিজিবিকেও মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বিএসএফ।

সোমবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টায় সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাব পিলারের নিকট ইমিগ্রেশন চেকপোস্ট গেটের শূন্যরেখায় জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমতিয়াজ চৌধুরী ভারতের পতিরাম ১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক ধর্মেন্দ্র সিংয়ের হাতে উপহারের মিষ্টি তুলে দিয়ে ঈদের শুভেচ্ছা জানান এবং একে অপরের কুশল বিনিময় করেন। পরে বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ৫ প্যাকেট মিষ্টি ও ফল উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়।

অন্যদিকে, পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক, ফুলবাড়ি-২৯ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক বরাবর দুই প্যাকেট মিষ্টি ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডারের পক্ষে থেকে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার বরাবর দুই প্যাকেট মিষ্টিসহ মোট ৫ প্যাকেট মিষ্টি ও ফল তুলে দেওয়া হয়।

লে.কর্নেল ইমতিয়াজ চৌধুরী বলেন, ‘আজ (সোমবার) আমাদের পবিত্র ঈদুল ফিতুর। এ উপলক্ষে আমাদের আনন্দ বিএসএফের সঙ্গেও ভাগাভাগি করতে চাই। তাই আমরা বিএসএফের সদস্যদের সঙ্গে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করলাম। এসময় তারাও আমাদের মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। এছাড়াও স্থানীয় বিজিবি ক্যাম্পে ঈদ উপলক্ষে আয়োজিত উৎসবে যোগ দেওয়ার জন্য তাদেরকে আমন্ত্রণ জানিয়েছি আমরা।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে