আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বলিউডে প্রেমের হাওয়া, অনুরাগের পর সোমান

বলিউডে প্রেমের হাওয়া, অনুরাগের পর সোমান

বলিউডে প্রেমের হাওয়া, অনুরাগের পর সোমান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: ২০১৬ ছিল বলিউডের বিচ্ছেদের বছর। আরবাজ খান মালাইকার বিচ্ছেদ দিয়ে শুরু হয়েছিল বছর। তারপর একের পর এক বিচ্ছেদের খবর ভাসে বলিটাউনে। অধুনা-ফারহান থেকে শুরু করে হৃতিক-সুজান, রণবীর ক্যাটরিনা। দিনে দিনে তালিকা ক্রমশই দীর্ঘ হতে থাকে। বিচ্ছেদের সেই সময় পেরিয়ে বলিউডে এখন প্রেমের হাওয়া।

বলিউডের একসময়ের হট কাপল ছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ ও অভিনেত্রী কালকি কোয়েচলিন। সময়ের সঙ্গে তাঁদের সম্পর্কেও দেখা দেয় ভাঙন। অবশেষে বিচ্ছিন্ন হয়ে যায় এই লাভ বার্ডস। তবে তাঁদের সম্পর্ক নিয়ে পরবর্তীকালে কেউই আর কোনও কথা বলতে চাননি।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের নতুন সম্পর্কের কথা জনসমক্ষে আনেন অনুরাগ কাশ্যপ। ৪৪ বছরের অনুরাগ প্রেমে পড়েছেন ২৩ বছরের শুভ্রা শেঠির। অনুরাগের প্রোডাকশন হাউসেই চাকরি করেন শুভ্রা। অনুরাগ ও শুভ্রার একসঙ্গে ছবি সাড়া ফেলে দেয় সোশ্যাল সাইটে।

বলিউডে প্রেমের হাওয়া, অনুরাগের পর সোমান

তবে শুধু অনুরাগ নন। প্রেমে পড়েছেন বলিউডের ‘আয়রন ম্যান’ মিলিন্দ সোমান। তাঁর সোশ্যাল সাইট অ্যাকাউন্ট জুড়ে এখন শুধু তাঁর নতুন বান্ধবীর ছবি। ছবি দেখেই বোঝা যাচ্ছে ৫০ বছর বয়সী এই মডেল অভিনেতার নতুন প্রেমিকা তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট।

তাঁর নাম অঙ্কিতা কোনওয়ার। নাম ছাড়া যদিও তাঁর সম্পর্কে আর কোন তথ্যই জানা যায়নি। সবমিলিয়ে বলিউডের অন্দরে এখন প্রেমের হাওয়া বইছে আর তাতেই সরগরম সোশ্যাল সাইট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে