আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বলিউডে ‘টপলেস’ হওয়ার হিড়িক!

বলিউডে ‘টপলেস’ হওয়ার হিড়িক!

untitled-2-recovered

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলি পাড়ায় শুরু হয়েছে নতুন ধারা। চলছে টপলেস হওয়ার হিড়িক। গ্ল্যামারাস অভিনেত্রীরা নিজেদের সোশ্যাল মিডিয়ার সুবাদে যেন দিন দিন সাহসিকতার তুঙ্গে পৌঁছে যাচ্ছেন। খোলামেলা হয়ে ফটোসেশন করে সেই ছবি অবাধে প্রকাশ করছেন নিজ নিজ সোশ্যাল মাধ্যমে।

সাম্প্রতি এষা গুপ্তা একের পর এক টপলেস ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নেট দুনিয়া। নগ্ন হওয়ার কারণে তাকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। সেজন্য আরও নগ্ন ছবি পোস্ট করে সেসবের জবাব দিয়েছিলেন এষা।

image-3711-1503036777

এষার পর টপলেস হয়ে নেট দুনিয়া গরম করেছিলেন মন্দানা করিমি। সেই ধারা অব্যাহত রেখে এবার টপলেস হলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী বাণী জে। ইনস্ট্রাগ্রামে নিজের টপলেস ছবি শেয়ার করেছেন তিনি। এরপর থেকেই হইচই পড়ে গেছে। সমালোনার তীর তাকেও বিঁধছে। তবে এসবের তোয়াক্কা করেন না বলি অভিনেত্রীরা।

আট বা নয়ের দশকে যে কাজকে খুব সাহসী বলে মনে করা হত, এখন তা সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ঋতু শিবপুরি বা মমতা কুলকার্নিরা যখন টপলেস হয়েছিলেন তখন যে সেনসেশন তৈরি হয়েছিল, এখন আর তা নেই। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে খানিকটা চর্চা হয়। হইচই পড়ে। তবে কেন এত টপলেস ফটোশুটের হিড়িক পড়েছে, নেটদুনিয়ায় সে প্রশ্নও উঠেছে।

এসএম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে