আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বনানীতে ফের ধর্ষণ : তদন্ত প্রতিবেদন দাখিল ২৫ জুলাই

বনানীতে ফের ধর্ষণ : তদন্ত প্রতিবেদন দাখিল ২৫ জুলাই

86005-rape-20-5-17

প্রতিচ্ছবি প্রতিবেদক :

রাজধানীর বনানীতে জম্মদিনের দাওয়াতে ডেকে নিয়ে ধর্ষনের অভিযোগে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৫ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম দেলোয়ার হোসেনের আদালত এজাহার গ্রহণ করে মামলার তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন।

ধর্ষনের বিষয়টি প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় পুলিশ মামলাটি গ্রহন করেন। ওই তরুণী গতকাল বুধবার (৫ জুলাই) বেলা দেড়টায় মামলাটি করেন। মামলা নম্বর-৮।

মামলার এজহারে থেকে জানান যায়, মঙ্গলবার বনানী ২ নম্বর রোডের ৫/এ নম্বর বাড়িটিতে (ন্যাম ভিলেজ) জন্মদিনের দাওয়াতের কথা বলে ডেকে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। ওই ঘটনায় বনানীর ব্যবসায়ী বোরহান উদ্দিনের ছেলে বাহাউদ্দিন ইভানকে আসামি করা হয়েছে।

ধর্ষিতা তরুণীকে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে ফরেনসিক পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

পরে দুপুর নাগাদ ভুক্তভোগী স্বাস্থ্য পরীক্ষা করে আলামত সংগ্রহ করে বিভিন্ন ফরেনসিক বিভাগে পাঠানো হয় বলে জানান ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।

উল্লেখ্য, এর আগে গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের দাওয়াতে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ, শাফাতের বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শাফাতসহ সব আসামি বর্তমানে কারাগারে আছেন। তবে মামলাটি বর্তমানে নিম্ন আদালতে বিচারাধীন।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে