আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের প্রেমে পড়েছেন আমির!

ফের প্রেমে পড়েছেন আমির!

ফের প্রেমে পড়েছেন আমির খান!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: তবে কি সালমান খানের কথাই সত্যি হতে চলেছে? ফের বিয়ের পিড়িতে বসছে আমির খান! কিছুদিন আগে সালমান খান বলেছিলেন, চেষ্টা করবেন আমির যাতে তৃতীয় বার বিয়ের পিঁড়িতে না বসেন! আমিরের গতিবিধি অন্তত সে দিকেই ইঙ্গিত করছে। তিনি নাকি ফের প্রেমে পড়েছেন ৷

গুঞ্জন চলছে ‘দঙ্গল’ ছবির ফাতিমা সানা শেখই হল সেই পাত্রী যার প্রেমে নাকি হাবুডাবু খাচ্ছেন আমির খান। আমিরের ঠিক অর্ধেক বয়স ফাতিমার। তাতেই বা কী এসে গেল! ফিল্মি দুনিয়ায় সম্পর্ক কবেই বা বয়সের গণ্ডি মেনেছে!

ছবি শেষ হয়ে গেলে তারকারা যে যার নিজের বৃত্তে ফিরে যান। আমির আর ফাতিমার ক্ষেত্রে সে সব হয়নি। ফাতিমা এবং ‘দঙ্গল’এ ববিতা ফোগতের চরিত্র করা সানিয়া মলহোত্রকে নিজের প্রোডাকশন হাউসে অ্যাসিসট্যান্ট ডিরেক্টরের কাজ দেন। এতে দুইজনে আরো কিছুটা সময় কাছাকাছি থাকার সুযোগ পেয়ে যান। আমির বিভিন্ন অনুষ্ঠানে ফাতিমা আর সানিয়াকে নিয়ে যেতেন। খবর বলছে, সানিয়াকে নিয়ে যাওয়াটা লোকের চোখে ধুলো দেওয়ার জন্য।

আমির-ফাতিমা মুম্বইয়ে একসঙ্গে জিম করেন। এমনকী এও শোনা যাচ্ছে, ‘দঙ্গল’র পর আমির যখন ওজন কমাতে আমেরিকা যান, সেখানে ফাতিমা তার সঙ্গে গিয়েছিলেন।

‘ঠগস অব হিন্দোস্তান’এ ফাতিমার সুযোগ পাওয়ার পিছনেও আমিরই রয়েছেন বলে শোনা যাচ্ছে। ওই ছবিতে অমিতাভ বচ্চন আছেন।  ক্যারিয়ারের শুরুতেই আমির-অমিতাভের মতো তারকার সঙ্গে কাজ করাটা ভাগ্যের বটে! তার উপর ছবিটা আবার ‘যশ রাজ ফিল্মস’র।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে