আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের অভিনেত্রীর প্রেমে আমির, হতাশ কিরণ

ফের অভিনেত্রীর প্রেমে আমির, হতাশ কিরণ

ফের অভিনেত্রীর প্রেমে আমির, হতাশ কিরণ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: মিস্টার পারফেকশনিস্ট আমির খান। উপহার দিয়েছেন একের পর এক ব্লকবাস্টার ছবি। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন যশরাজ ফিল্মসের নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে। সহশিল্পী হিসেবে পেয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও নবাগত অভিনেত্রী ফাতেমা সানা শেখকে।

ছবিতে নিজের চরিত্রের জন্যে নাক-কান বিধানো, সবকিছুই চলছিল নিজের নিয়মে। কিন্তু দিন কয়েক ধরে কানাঘুষোয় চলা এক খবরে নাকি হতাশ মিস্টার পারফেকশনিশটের স্ত্রী কিরণ রাও।

আমির নাকি ফের প্রেমে পড়েছেন?  এবার তাঁর নাম জড়ালো ‘দঙ্গল’-এ তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করা ফতিমা সানা শেখের সঙ্গে। ‘থাগস অফ হিন্দুস্তান’-এ ছবির যশরাজ ফিল্মসের আপত্তি সত্ত্বেও ফতিমাকে নেওয়া হয়েছে মুখ্য চরিত্রে অভিনয়ের জন্যে। এই ছবিতে আমির-ফতিমাকে অনস্ক্রিনে রোম্যান্স করতে দেখা যাবে।

তবে রোম্যান্স যদি শুধু অনস্ক্রিনের আটকে থাকত, তাহলে খারাপ লাগত না কিরণের। তাঁদের বেড়ে চলা ঘনিষ্ঠতার খবরে কার্যত হতাশ মিস্টার পারফেকশনিস্টের স্ত্রী।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, আমিরই রয়েছেন ফতিমাকে ‘থাগস অফ হিন্দুস্তানে’ অভিনয়ের সুযোগ দেওয়ার নেপথ্যে, তখন আগ বাড়িয়ে কিরণ মন্তব্য করেন, এবিষয়ে মোটেই একলা সিদ্ধান্ত নেননি আমির। কিরণের এই মন্তব্যেই আমির-ফতিমার সম্পর্কের রসায়নে আরও একটু ঘৃতাহুতি পড়ে।

শুধু ছবিতে দেওয়া নয়, নিজের প্রোডাকশন হাউসে ইন্টার্ন হিসেবে কাজের সুযোগ দেওয়া, অন্য হাউসে ফতিমার নাম সুপারিশ করা। তারপর ‘দঙ্গল’-এর পর বাড়তি মেদ ঝরাতে যখন মার্কিন মুলুকে গিয়েছিলেন আমির, তখনও তাঁকে সঙ্গ দেওয়ার জন্যে ফতিমাকে নেওয়া। তারপর মাঝেমধ্যেই তাঁদের ডিনার ডেটে যেতে দেখা গেছে। সর্বোপরি দিন কয়েক আগে বলিউডের ভাইজান খ্যাত সালমান খান বলেন, তিনি চেষ্টা করবেন আমির যেন তৃতীয়বারের জন্যে বিয়ে পিঁড়িতে না বসতে পারেন।

এমনকি কেরিয়ারের শুরুতে বিগ গি-আমিরের মতো সুপারস্টারদের সঙ্গে কাজের সুযোগ পাওয়া মোটেই সহজ কথা নয়। সমস্ত পরিস্থিতি দেখে বোঝাই হচ্ছে মিস্টার পারফেকশনিস্টের জীবনে হয়তো ফের প্রেমের আগমন ঘটেছে।

তবে এর আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। রীনা তাঁর প্রথমপক্ষের স্ত্রী। তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালেই নাম জড়ায় অভিনেত্রী জুহি চাওলার সঙ্গে। ‘ডর’ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করার কথা ছিল বিদ্যা ভারতীর। কিন্তু তিনিই সে সময় জুহির নাম প্রস্তাব করেন। তারপর এক ব্রিটিশ সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন আমির। যদিও সেই সম্পর্ককে কোনওদিনই প্রকাশ্যে স্বীকৃতি দেননি আমির।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে