আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ফখরুলের গাড়িবহরে হামলা, পাল্টা মামলায় আসামি বিএনপির নেতাকর্মীরা

ফখরুলের গাড়িবহরে হামলা, পাল্টা মামলায় আসামি বিএনপির নেতাকর্মীরা

ফখরুলের গাড়িবহরে হামলার, পাল্টা মামলায় আসামি বিএনপি নেতাকর্মীরা

প্রতিচ্ছবি প্রতিবেদক: রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার ঘটনায় পাল্টা মামলা দায়ের করা হয়েছে।  স্থানীয় মহসিন নামে এক অটোরিকশা চালক বাদী হয়ে বৃহস্পতিবার চট্টগ্রামের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ স ম শহীদুল্লাহ কায়সারের আদালতে মামলাটি করেন।

মামলায় রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক শওকত আলী নূরসহ ২৬ জনকে আসামি করা হয়েছে।  এছাড়া ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।  দ্রুত বিচারের ৪ ও ৫ ধারায় মামলাটি করা হয়েছে।

আদালত মামলাটি তদন্ত করার জন্য পিআইবিকে নির্দেশ দিয়েছেন।

বাদীর আইনজীবী মহানগর তৃতীয় দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি নিখিল কুমার নাথ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়, বিএনপির ওই গাড়িবহর ঘটনার দিন স্থানীয় অটোরিকশা চালক মহসিন ও আবদুল আজিজ ইমনকে ধাক্কা দেয়।  এ সময় স্থানীয়রা প্রতিবাদ জানালে তারা গাড়ি থেকে নেমে পাশে থাকা দুটি সিএনজিও ভাঙচুর করে।

প্রসঙ্গত, রাঙামাটিতে পাহাড় ধসে নিহত-আহতদের পরিবারকে ত্রাণ সহায়তা দিতে গত ১৯ জুন ওই এলাকায় যাওয়ার পথে হামলার শিকার হন বিএনপির মহাসচিব।  ঘটনার তিন দিন পর বুধবার বেলা ১১টার দিকে ওই ঘটনায় আদালতে মামলা দায়ের করেন অ্যাডভোকেট এনামুল হক।

মামলায় ২৬ জনের নাম উল্লেখ এবং আরও ২৫-৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।  নাম উল্লেখ করে মামলায় যাদের আসামি করা হয়েছে তাদের অনেকে স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে