আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > প্লাস্টিক সার্জারী চান না ইলিয়ানা

প্লাস্টিক সার্জারী চান না ইলিয়ানা

rg8fojjpপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ইলিয়ানা ডি-ক্রুজ অল্প সময়েই পরিচিতদের তালিকায় নাম লিখিয়েছেন বলিউড ফিল্ম ইনডাস্ট্রিতে। তবে সবার থেকে একটু আলাদা ধাঁচে নিজের ক্যারিয়ার গড়েছেন তিনি। অভিনয় ও ব্যাক্তিত্ব দুইই খুব সাবলিল তার।

নবাগতা অভিনেত্রীদের ভিড়ে একটু হলেও অন্যরকম। অন্য নায়িকাদের মতো প্লাস্টিক সার্জারি করার পক্ষপাতি নন তিনি। এমনকি নিজের জীবনের প্রেমকে গ্ল্যামার দুনিয়া থেকে লুকিয়ে রাখার ইচ্ছেও ইলিয়ানার নেই। তাই এসবের জন্যে যদি তাঁকে ছবির প্রস্তাব হারাতে হয়, তাতেও দুঃখ নেই ইলিয়ানার। তার ভাষ্যমতে নিজের আপনজন থেকে গুরুত্বপূর্ণ আর কেউ নেই।

এই অভিনেত্রী বলিউডের অনেক তারকার সঙ্গেই কাজ করেছেন। তাদের মধ্যে অক্ষয় কুমার, অজয় দেবগণ, রণবীর কাপুর, সাইফ আলি খান, বরুণ ধওয়ান, অর্জুন কাপুরের সঙ্গে ছবি রয়েছে তাঁর। সামনে তাঁর আরো দুটি ছবি মুক্তির অপেক্ষায়।

এই বছর নভেম্বর তাঁর ৩১ হবে। যতদিন সম্ভব ততদিন তিনি কাজ করবেন। তারপর নতুনরা আসলে স্বাভাবিক ভাবেই তাঁদের সুযোগ করে দিতে হবে সময়ের নিয়মে, মত ইলিয়ানার। সারা জীবন এই জগত্টাকে আঁকড়ে থাকতেও চান না তিনি। ইলিনার বয়ফ্রেন্ডকে সামনে আনতে বারণ করেছিলেন অনেকেই। তবে তিনি কারো কথা কানে নেননি। কিন্তু সকলের মুখের উপর বলেছেন, এখানে বন্ধুকে সবার সামনে নিয়ে এলে যদি কাজ কমে যায় এবং এই ইন্ডাস্ট্রির কারো প্রেমিকা হতে হয় তাহলে তো এতদিনে তিনি অন্য রাস্তায় হাঁটতেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে