আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > পলাতক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

পলাতক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

পলাতক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

প্রতিচ্ছবি যশোর প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় জাকির হোসেন ওরফে জনি নামে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ জরিমানা টাকা জরিমানার রায় দিয়েছেন যশোরের স্পেশাল জজ (জেলা জজ) ও বিশেষ দায়রা জজ আদালতের বিচারক নিতাইচন্দ্র সাহা।

মঙ্গলবার এই রায় ঘোষণা করা হয়। সাজাপ্রাপ্ত জাকির হোসেন পলাতক। তিনি যশোরের চৌগাছা উপজেলার কাবিলপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে।

আদালতের পিপি এসএম বদরুজ্জামান জানান, ২০১০ সালের ২৭ ফেব্রুয়ারি সকালে ডিবি পুলিশের একটি দল যশোর-চৌগাছা সড়কের মান্দারতলা এলাকায় টহল দিচ্ছিল। ওই সময় তারা একটি যাত্রীবাহী বাসে (পিরোজপুর জ-১১- ০০১৬) তল্লাশি করে জাকির হোসেনকে আটক করে।

পরে তার কাছে থাকা স্কুলব্যাগ তল্লাশি করে একটি পলিথিনে থাকা প্রায় চার লিটার ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই হেমায়েত হোসেন বাদী হয়ে চৌগাছা থানায় একটি মামলা (নম্বর-০৮/২৭.০৬.১০) করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই শাহ দারা খান ওই বছরের ১৬ মার্চ আদালতে তদন্ত রিপোর্ট দেন।

সাক্ষ্যপ্রমাণে দোষী প্রমাণিত হওয়ায় বিচারক জাকিরকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ জরিমানা টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড সাজা ভোগের রায় দিয়েছেন। সাজাপ্রাপ্ত জাকির হোসেন জামিনে মুক্ত হয়ে পলাতক রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে