আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > নির্বাচন নিয়ে চক্রান্ত, সতর্ক আওয়ামী লীগ

নির্বাচন নিয়ে চক্রান্ত, সতর্ক আওয়ামী লীগ

নির্বাচন নিয়ে চক্রান্ত, সতর্ক আওয়ামী লীগ

প্রতিচ্ছবি প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচনে যে কোনো ধরনের চক্রান্তের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট সতর্ক অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

ক্ষমতাসীন দলের এই প্রভাবশালী নেতা বলেছেন, আমরা বলতে চাই, কোনো চক্রান্তের রাজনীতি করে এদেশে কোনো লাভ হবে না। এ ব্যাপারে আমরা সতর্ক আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

নাসিম বলেন, সরকার সময় মতোই নির্বাচন করবে এবং জনগণের অংশগ্রহণের মধ্য দিয়েই আবারও গণতন্ত্রকে শক্তিশালী করা হবে। এর কোনো ব্যত্যয় ঘটবে না।

তিনি বলেন, বাজেট নিয়ে যারা অহেতুক সমালোচনা করেছিল, রাজনৈতিক ফায়দা লুটতে চেয়েছিল সেই বিএনপির মুখ বন্ধ হয়ে গেছে। এটাই হচ্ছে ১৪ দলীয় সরকারের রাজনৈতিক প্রজ্ঞার পরিচয়।

সংবাদ স্মমেলনে ‘আন্তর্জাতিক জার্নালে বিশ্বের ১৮ নারীর তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম’ আসায় তাকে ১৪ দলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন- ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বি এম মোজাম্মেল হক প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে