আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নিজেকে আজও নবাগত মনে হয়: শ্রীদেবী

নিজেকে আজও নবাগত মনে হয়: শ্রীদেবী

নিজেকে নবাগত মনে হয়: শ্রীদেবী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: একটা সময় ছিলো বলিউডে রাজত্ব করতেন শ্রিদেবী। কালের বিবর্তনে ও সাংসারিক প্রয়োজনে রূপালি জগৎ থেকে নিজেকে আড়াল করে রেখেছিলেন দীর্ঘ সময়। এরপর ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ ছবির মধ্যদিয়ে আবারও ক্যামেরার সামনে হাজির হন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। অভিনয়ের মাধুর্য দিয়ে ব্যাপক প্রশংসাও কুড়ান তিনি।

আজও নিজেকে নবাগত মনে হয়: শ্রীদেবী

ইংলিশ ভাংলিশের পর আবারও নিজেকে গুঁটিয়ে নেন রূপালি জগৎ থেকে। দীর্ঘ পাঁচ বছরের বছরের অবসান ঘটিয়ে আবারও বড়পর্দার মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রীদেবীকে। ছবিটির নাম মম। এবছর জুলাইয়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

ছবিটি মুক্তির আগে সাংবাদিকদের নিজের মনোভাবের কথা জানান তিনি। তাঁর কথায়, ইন্ডাস্ট্রিতে ৫০ বছর কেটে গেল। বিশ্বাস করতে পারি না। আজও নিজেকে নবাগত বলেই মনে হয়।

এখন খুব একটা বেশি ছবি করছেন না শ্রীদেবী। ইংলিশ ভিংলিশে কামব্যাকের পর ২০১৫ সালে তামিল ছবি পুলিতে দেখা গেছিল তাঁকে। এবার ফিরছেন মম হয়ে। রিয়েল লাইফে ভালো মম হয়ে থাকতে চান।

জানালেন, ইংলিশ ভিংলিশের পর মেয়েদের নিয়ে ব্যস্ত ছিলেন। বেশি ছবি করার কোনও পরিকল্পনা নেই। বনি (শ্রীদেবীর স্বামী) এই ছবিটির কাহিনি বলার পর তাঁর পছন্দ হয়ে যায়। ছবিতে হ্যাঁ বলেন।

নিজে একজন মা হওয়ায় ছবিটি করা তাঁর পক্ষে অনেক সহজ হয়েছে বলেও জানান শ্রীদেবী। তাঁর কথায়, “দুই মেয়ের মা হওয়ায় ছবির সঙ্গে নিজেকে রিলেট করা সহজ হয়েছে। আজকের প্রজন্ম ও মা-বাবাদের ছবিটি দেখা দরকার।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে