আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ধানুশের সাফল্যে অহংকারী কাজলের বাঁধা

ধানুশের সাফল্যে অহংকারী কাজলের বাঁধা

ধানুশের সাফল্যে বাধা অহংকারী কাজল

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কাজল দীর্ঘ ২০ বছর পর ফের তামিল ছবিতে কাজ করছেন। ‘ভিআইপি টু’ নামের ছবিটির মাধ্যমে আবারও খলচরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। এর আগে ১৯৯৭ সালে ‘মিনসারা কানাভু’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

অরবিন্দ স্বামী আর প্রভু দেবার সঙ্গে অভিনয় করা কাজলের ‘মিনসারা কানাভু’ ছবি মুক্তি পেয়েছিল বলিউডেও। হিন্দি ভার্সনে ছবিটার নাম রাখা হয়েছিল ‘স্বপ্ন’। সেই শেষ। তারপরে আর কোনও তামিল ছবিতে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে।

এত বছর পর এই জুলাইয়ে মুক্তি পেতে চলেছে ধনুশের সঙ্গে কাজলের ‘ভেলাইইল্লা পাত্তাথারি ২’। সংক্ষেপে ‘ভিআইপি ২’। তামিল ভাষায় ‘ভেলাইইল্লা পাত্তাথারি’ অর্থ বেকার যুবকের দল।

সিরিজের প্রথম ছবিতে ধনুশকে দেখা গিয়েছিল এক বেকার যুবকের চরিত্রে। তার নাম রঘুবরণ। নানা প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে সেই ছবিতে প্রতিষ্ঠিত হয় সে।

তার পর কী হল রঘুবরণের জীবনে? সেই গল্পই দেখা যাবে ‘ভিআইপি ২’ ছবিতে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানে দেখা যাচ্ছে, এবারে রঘুবরণের যাত্রাপথকে আরও কঠিন করতে তার সামনে আসছে এক অহংকারী বিজনেস ওমেন। ছবিটির ঠিক এখানেই রয়েছে বিশেষ টুইস্ট। এই অহংকারী বিজনেস ওমেন চরিত্রেই অভিনয় করছেন কাজল।

অর্থাৎ ‘মিনসারা কানাভু’ আর ‘দিলওয়ালে’ ছবির পর ফের এক নেগেটিভ চরিত্রে দেখা যাবে কাজলকে। এই ছবিতে একজন সিঙ্গল মাদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

সৌন্দর্যা রাজনীকান্তের পরিচালনায় এই ছবিতে কাজল ও ধনুশ বাদে অভিনয় করেছেন অমালা পল, সামুথিরাকানি এবং বিবেক। ছবিটি প্রযোজনা করেছেন কালাইপুলি.এস.থানু। সুর দিয়েছেন সিয়েন রোলডান। ‘ভিআইপি ২’ ছবিটি মুক্তি পেতে চলেছে এ বছর ২৮ জুলাই। ছবিটি হিন্দি ভার্সনেও মুক্তি পাবার কথা রয়েছে!

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে