আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনাল: টস জিতে ফিল্ডিংয়ে ভারত

চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনাল: টস জিতে ফিল্ডিংয়ে ভারত

 

19251331_1888834731441946_1397195439_nপ্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক : অষ্টম আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে মুখোমুখি হয়েছে এশিয়ার দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। ঐতিহাসিক এ ম্যাচে টস জিতে ফিল্ডিং করছে ভারত।

লন্ডনের ওভালে বিকেল সাড়ে ৩টায় শুরু হয়েছে ম্যাচটি। সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

আসরের প্রথম সেমিফাইনালে স্বাগতিক ইংল্যান্ডকে হেসেখেলেই উড়িয়ে দিয়ে ফাইনাল নিশ্চিত করে তরুণ খেলোয়াড়ে ভরা পাকিস্তান। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশকে হারিয়ে পাকিস্তানের প্রতিপক্ষ হিসেবে ফাইনালে ওঠে ভারত।

এ ম্যাচে পূর্ণ শক্তির একাদশ নিয়েই মাঠে নেমেছে দুই দল।

ভারত একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, জাস্প্রিত বুমরাহ।

পাকিস্তান একাদশ: আজহার আলি, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটকিপার), ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, শাদাব খান, হাসান আলি, জুনাইদ খান।

গ্রুপ পর্বে এই পাকিস্তানকেই বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছিল ভারত। এবার দেখার বিষয় ফাইনালে সেই পরাজয়ের প্রতিশোধ নিতে পারে কিনা সরফরাজ-মালিকের দল।

এ ম্যাচ জিতলে এটাই হবে পাকিস্তানের প্রথম চ্যাম্পিয়ন্স ট্রফি শিরোপা। আর ভারত জিতলে পাবে টানা দ্বিতীয় আর আট আসরে তৃতীয় শিরোপার স্বাদ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে