আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > চোখে আঘাত পেলেও শঙ্কামুক্ত ক্রিকেটার রাজ্জাক

চোখে আঘাত পেলেও শঙ্কামুক্ত ক্রিকেটার রাজ্জাক

13502000_10153792541083831_6771007994011090321_n

প্রতিচ্ছবি প্রতিবেদক :

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন জাতীয় দলের ‘সাবেক’ ক্রিকেটার আব্দুর রাজ্জাক।

মঙ্গলবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার ধূসর নামক স্থানে (ভাটিয়াপাড়ার কাছে) প্রাইভেটকারের চাকা পাংচার হয়ে তিনি এ দুর্ঘটনার শিকার হন। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

রাজ্জাকের খালাতো ভাই ফিরোজ আল মামুন বুধবার সকালে দুর্ঘটনা নিয়ে বলেন, ‘কী বলবো ভাই। এই দৃশ্য চোখে না দেখলে বোঝা যাবে না। রাজ্জাক ভাই চোখে আঘাত পেয়েছেন। আর তেমন কোনও সমস্যা নেই। গাড়ি পুরো শেষ হয়ে গেছে। আল্লাহর রহমতে সবাই বেঁচে গেছে।’

কাশিয়ানী থানার এসআই চৌধুরী রেজাউল করিম জানান, বাগেরহাটের ফকিরহাটের নিজ বাড়িতে ঈদ উদযাপন শেষে পরিবারসহ একটি প্রাইভেটকারে করে তিনি ঢাকায় যাচ্ছিলেন। এসময় ওই স্থানে প্রাইভেটকারের চাকা পাংচার হয়ে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

দুপুরের পর স্ত্রী ইশরাত জাহান অনি, দুই বছরের ছেলে আদিয়ান, বোন ও দুই ভাগ্নিকে নিয়ে ঢাকার পথে রওনা হন রাজ্জাক। রাজ্জাক নিজেই গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে আসলে চাকা ‘পাংচার’ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পানিতে পড়ে।

রাজ্জাকের গাড়ির সামনে আরেকটি মাইক্রো ছিল। ওই গাড়ির ড্রাইভার ‘লুকিং গ্লাসে’ দেখতে পান পেছনের গাড়িটি উধাও। তখন তিনি গাড়ি নিয়ে পিছিয়ে আসেন। আশপাশের লোকদের ডেকে পেছনের কাঁচ ভেঙে সবাইকে উদ্ধার করেন।

এতে তিনি ও পারিবারিক সদস্যরা সামান্য আহত হন। পরে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। রাজ্জাকের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট থানার সৈয়দপাড়া গ্রামে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে