আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে : ওবায়দুল কাদের

ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে : ওবায়দুল কাদের

ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে : ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি ময়মনসিংহ প্রতিনিধি :

দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে বলে জানান সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ।

শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত ফুটওভারব্রীজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চক্রান্ত চলছে।

এ ব্যাপারে জনগণকে এ চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঔক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

তিনি বলেন, সবার আগে দেশ। আজ দলের বিরুদ্ধে দলের ক্ষোভ থাকতে পারে, অভিযোগ থাকতে পারে, নালিশ থাকতে পারে। কিন্তু এমন কিছু করবেন না যেন দেশের কোন ক্ষতি হয়। ওবায়দুল কাদের সবাইকে আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু, সুন্দর এবং অংশগ্রহণমূলক নির্বাচনে অংশগ্রহণের অনুরোধ জানান।

সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে নির্মিত ময়মনসিংহ মেডিকেল কলেজের সামনে ফুটওভারব্রীজটি উদ্বোধনের মাধ্যমে জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়কের প্রায় ৮৭ কিলোমিটার চার লেনে উন্নীতকরন প্রকল্পের কাজ সমাপ্ত হলো।

এসময় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, মোসলেম উদ্দিন এমপি, আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি, জেলা প্রশাসক খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, সেনাবাহিনীর ২৪ ইঞ্জিনিয়ার কনষ্ট্রাকশন ব্রিগেড এর ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখার আনিসসহ সেনাবাহিনী ও প্রকল্পের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কাজী মুন্না / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে