আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > খোলামেলা ছবিতে অন্তঃসত্ত্বা সেরেনা

খোলামেলা ছবিতে অন্তঃসত্ত্বা সেরেনা

annie-leibovitz-0817vf-cover-gthmbপ্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বর্তমান বিশ্বের দ্বিতীয় সেরা টেনিস তারকা মা হতে যাচ্ছেন খুব শীঘ্রই। অন্তঃসত্ত্বা সেরেনা এবার ফ্যাশন ম্যাগাজিন ভ্যানিটি ফেয়ার এর প্রচ্ছদে। গায়ে নেই বিন্দুমাত্র কাপড়। স্পষ্ট মাতৃত্বের ছাপ তার শরীরে।

অস্ট্রেলিয়া ওপেন চলাকালীন সময়ে খবরটি গণমাধ্যমে প্রকাশ পায় যে তিনি অন্তঃসত্ত্বা। সন্তানকে পৃথিবীতে আনার আগেই আলোচনায় সেরেনা। ফের নগ্ন হয়ে ফটোশ্যুট করেছেন তিনি। এ নিয়ে সৃষ্টি হয়েছে নানা বিতর্ক।

৩৫ বছর বয়সী সেরেনার সঙ্গে গত ডিসেম্বরে বাগদান হয় রেডিটের সহপ্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের। গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের আগে আগে তার গর্ভধারণের কথা প্রকাশ পায়। চলতি বছরের অস্ট্রেলিয়ান ওপেনসহ মোট ২৩টি গ্র্যান্ড স্লাম জেতা সেরেনা উইলিয়ামস একটি শিরোপা জয়ের অপেক্ষায় আছেন। তবে এ বছর তাকে আর কোর্টে দেখা যাবে না। অনাগত সন্তানকে নিয়েই ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন।

ভ্যানিটি ফেয়ারে নিজের গর্ভধারণের মজার গল্প লিখেছেন সেরেনা। তিনি জানান, গর্ভধারণের প্রথম দুই মাস তিনি বুঝতেই পারেননি পৃথিবীতে নতুন কোনো অতিথি আসছেন। খেলতে খেলতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গিয়ে চেক করার পর নিশ্চিত হন তিনি অন্তঃসত্ত্বা।

ম্যাগাজিনটির  আগস্ট সংস্করণ আগামী ৭ জুলাই থেকে বাজারে পাওয়া যাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে