আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > খালেদা জিয়ার হাতে রক্তের দাগ: ওবায়দুল কাদের

খালেদা জিয়ার হাতে রক্তের দাগ: ওবায়দুল কাদের

খালেদা জিয়ার হাতে রক্তের দাগ: ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার হাতে ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ রয়েছে, সে দাগ এখনো শুকায়নি।

বুধবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় মহাসড়কের যানজট পরিস্থিতি ও রাস্তা সংস্কারকাজ পরিদর্শন এবং হাইওয়ে পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন শেষে এসব কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের ২১ হাজার নেতাকর্মীর রক্তের দাগ খালেদা জিয়া এবং তাঁর নেতাদের হাতে আছে। সে রক্তের দাগ এখনো শুকায়নি। বাংলাদেশে কে গুপ্তহত্যা শুরু করেছিল? আমাদের অনেক নেতাকর্মী, আজ পর্যন্ত ফ্যামিলির লোকজন তাঁদের খুঁজে বেড়ায়। তাঁদের ছেলেসন্তানকে খুঁজে বেড়ায়। খুঁজে পায় না। রক্তে রক্তে বাংলাদেশ রক্তনদী হয়ে গেছে বিএনপির আমলে। খুনে খুনে খুনের দরিয়া হয়ে গেছে বাংলাদেশ। তাঁরা আবার গুম-খুনের কথা বলে? তাঁদের মুখে এটা শোভা পায় না। তাঁদের মুখে এটা হাস্যকর।’

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘ওর কাজই হচ্ছে ওখানে বসে বসে মিথ্যাচার করা। ওই জন্যই ওকে ওখানে নিয়োজিত করা হয়েছে। হি ইজ আ প্যাথলজিক্যাল লায়ার।’

এ ছাড়া ঈদযাত্রাকে স্বস্তিদায়ক করতে সরকার যে প্রয়াস চালাচ্ছে, তাকে খুব বেশি প্রাকৃতিক দুর্যোগ না হলে ঘরমুখো জনগণকে স্বস্তি দেওয়া সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী। এ জন্য সবাইকে ধৈর্য ধারণের আহ্বানও জানান তিনি।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, হাইওয়ে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আতিকুল আলম, গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে