আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ক্রিকেটার সোহানের বিয়ে

ক্রিকেটার সোহানের বিয়ে

ক্রিকেটার সোহানের বিয়ে

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক: জাতীয় দলে এখনো নিয়মিত হয়ে ওঠেননি। আসা-যাওয়ার মধ্যেই আছেন উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। সদ্যসমাপ্ত চ্যাম্পিয়নস ট্রফির দলেও ছিলেন, কিন্তু খেলার সুযোগ পাননি একটি ম্যাচও। ক্রিকেটে এখনো বড় কোনো সাফল্যের খবর দিতে না পারলেও ভক্ত-সমর্থকদের নতুন সুখবর দিচ্ছেন তিনি। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তরুণ এই ক্রিকেটার।

আজ ৩০ জুন খুলনার ব্যবসায়ী শফিকুল ইসলামের মেয়ে তাসনিম ইসলাম লিসার সঙ্গে শুভ পরিণয়ে আবদ্ধ হতে যাচ্ছেন সোহান। ঈদের আনন্দ শেষ হতে না হতেই তাঁর পরিবারে আরেকটি খুশির আবহ বিরাজ করছে এখন।

সোহানের পারিবারিক সূত্রে জানা গেছে, চ্যাম্পিয়নস ট্রফিতে যাওয়ার সপ্তাহখানেক আগে তাসনিমের সঙ্গে তাঁর বাগদান হয়।

খুলনায় জন্ম নেওয়া এই ক্রিকেটারের আন্তর্জাতিক ক্যারিয়ার এখনো খুব একটা সমৃদ্ধ হয়ে ওঠেনি। একটি টেস্ট, দুটি ওয়ানডে ও নয়টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। অবশ্য তেমন উজ্জ্বলতা ছড়াতে পারেননি।

মুশফিকের চোটের কারণে এ বছর জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছিল তাঁর। সে ম্যাচে ৪৭ রানের একটি ইনিংস খেলেছিলেন। এর পর জাতীয় দলে খেলার সুযোগ পাননি। এর আগে সেই সিরিজে তাঁর ওয়ানডে অভিষেকও হয়েছিল।

অবশ্য টি-টোয়েন্টি খেলছেন গত বছর জানুয়ারি থেকে। এখন পর্যন্ত নয়টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেললেও ব্যক্তিগত ঝুলি খুব একটা সমৃদ্ধ করতে পারেননি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে