আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > কোথাও কোন সুসংবাদ নেই : এরশাদ

কোথাও কোন সুসংবাদ নেই : এরশাদ

72926_osmanigar-s

প্রতিচ্ছবি প্রতিবেদক :

কোথাও কোন সুসংবাদ নেই বন্যা পাহাড় ধসে মানুষ মারা যাচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মোহাম্মদ এরশাদ।

শুক্রবার (৭ জুলাই) সিলেটের ওসমানীনগরে বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ করার পর এক সংক্ষিপ্ত পথসভায় তিনি একথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের ভাষ্য, ‘দেশে আল্লাহর গজব পড়েছে; এজন্য বন্যা হচ্ছে, পাহাড় ধস হচ্ছে, মানুষ মারা যাচ্ছে।’

তিনি আরও বলেন, ‘বন্যায় ফসল হারিয়ে মানুষ আজ নিঃস্ব চরম দুর্ভোগে সবাই। কোথাও কোনও সুসংবাদ নেই।’ এমন পরিস্থিতিতে জাতীয় পার্টিকে ক্ষমতায় পাঠানোর আহ্বান জানান এরশাদ। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আবার মানুষের গুম ও খুন হয়তে হয়নি হবেও না ঘরে সুদিন ফিরে আসবে; ভয়ে কারো দিন কাটাতে হবেনা বলেও দাবি করেন তিনি।

জাতীয়পার্টির সাথে থাকার আহবান জানিয়ে এরশাদ আরো বলেন, ‘সিলেটকে আমি ভালবাসি, এই সিলেটই আমার দ্বিতীয় বাড়ী। জাতীয় পার্টি ক্ষমতা থাকা কালে আমি রংপুরে কাজ না করে সিলেটের ব্যাপক উন্নয়ন করেছি। যার প্রমাণ আপনাদের শেরপুর সেতু, সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ অনেক উন্নয়ন মূলক কাজ করেছি।’

সিলেটে পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, সাবেক মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, সংসদ সদস্য মুমিন চৌধুরী বাবু, ইয়াহইয়া চৌধুরী, ওসমানীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী।

এস এস / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে