আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কামব্যাক লুকে কারিনা

কামব্যাক লুকে কারিনা

kareena-kapoor-wallpaper-hdপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ফ্যাশন আর চলচ্চিত্র দুই জায়গায় সমান রাজত্ব করেছেন কারিনা কাপুর।  কিছুদিন আগে মা হয়েছেন গুনী এই নায়িকা। মা হবার পর সবার সামনে এলেন কারিনা। আগের মতই ফ্যাশন আইকন হিসেবে ভক্তদের কৌতূহলী প্রশ্নের জবাব ও  দিয়েছেন।

সম্প্রতি মালয়েশিয়ায় একটি গয়নার দোকানের উদ্বোধনে হাজির হয়েছিলেন তিনি। প্রেগন্যান্সি পিরিয়ডেও বেবি বাম্প নিয়ে স্টাইল স্টেটমেন্ট মেইনটেন করেছেন নায়িকা। তাঁর পরের ছবি ‘বীরে দি ওয়েডিং’-এর শুটিং শুরুর আগে ওয়ার্কআউট করছেন নিয়ম করে। তার প্রমাণও মিলল। ডিজাইনার অফ শোল্ডার ব্ল্যাক আর গোল্ডেন গাউনে বেবোকে সাজিয়েছিলেন স্টাইলিস্ট মোহিত রাই। সঙ্গে ছিল মানানসই ‘গেহেনা’র গয়না। করিনার সাজ পোশাক সবসময়ই আলাদা ভাবে নজর টানে। তৈমুর হওয়ার পরও একই ভাবে নিজেকে মেনটেন করেছেন তিনি।

মালয়েশিয়ায় ওই অনুষ্ঠানে উপস্থিত সবার মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয় বেবোকে দেখে। অনেক প্রশ্ন ছুঁড়ে দেন তাদের প্রিয় নায়িকাকে। ছেলে তৈমুরের জন্মের পরও কিভাবে মেনটেইন করেন নিজেকে। এছাড়া তৈমুর বিষয়ে জানতে আগ্রহী ছিলেন সবাই। খুব সুন্দর করে গুছিয়ে সব প্রশ্নের উত্তর দিলেন নায়িকা। খুব তাড়াতাড়ি তিনি নিজের ফর্মে ফিরতে পারবেন বলেও আশা করেন কারিনা।

capture

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে