আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > কলম্বিয়ার শপিং সেন্টারে বোমা হামলায় নিহত ৩

কলম্বিয়ার শপিং সেন্টারে বোমা হামলায় নিহত ৩

_96534790_919299c5-0f22-4144-98e2-017401524596প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

কলম্বিয়ার রাজধানী বোগোটাতে একটি শপিং সেন্টারে বোমা হামলায় অন্তত ৩ জন নিহত। দেশটির নিরাপত্তা বাহিনী এটিকে সন্ত্রাসী হামলা বলে দাবী করছে। নিহতদের সবাই নারী।

বিস্ফোরণটি কল্মবিয়ার ব্যস্ত জোনা রোসা এলাকায় একটি শপিং সেন্টারে ঘটেছে। এই হামলায় আহত প্রায় ১১ জন। বোগোটার মেয়র জানিয়েছেন যারা মারা গিয়েছেন তাদের সবাই ফ্রান্স থেকে এসেছিলেন।

শনিবার বিকেলে বাবা দিবস উপলক্ষে ওই শপিংমলে বাবার জন্য উপহার কেনায় ব্যস্ত ছিলেন ক্রেতারা। সে সময়ে কোন একটি মহিলা টয়লেট থেকে বোমাটির বিস্ফোরণ ঘটে বলে ধারনা করছে কর্তৃপক্ষ।

২৩ বছর বয়সী ফ্রান্সের এক মহিলা যিনি ওই এলাকায় একটি স্কুলে ভলান্টিয়ার হিসেবে কাজ করতেন তিনিই প্রথম এই হামলার শিকার হন। অন্যদের বয়স যথাক্রমে ২৭ ও ৩১। নিহত বাকি দুইজন কোন দেশের নাগরিক তা এখনো সনাক্ত হয়নি।

কলম্বিয়ার রাষ্ট্রপতি জুয়ান ম্যানুয়াল শনিবার রাতে শপিং সেন্টারটি পরিদর্শনে যান এবং এক বিবৃতিতে বলেন, এই হামলার পিছনে যেই থাকুক, তাদের প্রকৃত বিচারের আওতায় আনা হবে। তদন্ত ইতমধ্যে শুরু হয়ে গিয়েছে। তিনি এই আক্রমণকে একটি জঘন্য ও নিষ্ঠুর কাজ বলে আখ্যায়িত করেছেন এবং এ ধরনের সন্ত্রাসবাদ খুব কঠোরভাবে দমন করা হবে বলেও তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে