আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কমেডির মোড়কে হিন্দি টেলিভিশনে আসছেন বাংলার মহাগুরু

কমেডির মোড়কে হিন্দি টেলিভিশনে আসছেন বাংলার মহাগুরু

কমেডির মোড়কে হিন্দি টেলিভিশনে আসছেন বাংলার মহাগুরু

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: বছরের প্রথম দিকে মাত্র একটি ছবি মুক্তি পেয়েছে। কিন্তু তার প্রচারেও সেভাবে দেখা যায়নি তাঁকে। জন্মদিনটাও লোকচক্ষুর আড়ালেই কাটিয়েছেন মিঠুন চক্রবর্তী। কানাঘুষো শোনা যাচ্ছিল, স্বেচ্ছায় অবসর নিয়েছেন বলিউডের ডিস্কো ডান্সার। কিন্তু যাবতীয় জল্পনাকে ভুল প্রমাণিত করে নিজের দর্শকদের জন্য পর্দায় ফিরছেন তিনি। আর এবারে পৌঁছে যাচ্ছেন সরাসরি আম জনতার ড্রয়িং রুমে। প্রথমবারের মতো হিন্দি টেলিভিশনের পর্দায় দেখা যাবে বাংলার মহাগুরুকে।

কমেডির হাত ধরেই হিন্দি টেলিভিশনে আত্মপ্রকাশ করছেন মিঠুন। ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে প্রমোশনাল ভিডিও। যাতে টেলিভিশনের চেনা মুখের সঙ্গে অন্য মেজাজে দেখা যাচ্ছে মিঠুনকে। ‘শম্ভু দাদা’ নামে এক থিয়েটার কোম্পানির মালিক হিসেবে দেখা যাবে তাঁকে। যাঁর হুকুম তামিল করতে হবে কৃষ্ণা অভিষেক, আলি আসগর, সুগন্ধা মিশ্র, সংকেত ভোঁসলের মতো খাওয়া অভিনেতাদের।

এই শোয়ের মাধ্যমেই টেলিভিশনের জগতে ফিরছেন সুনীল গ্রোভার। কপিলের শো ছাড়ার পর আর সেভাবে বোকাবাক্সে দেখা যায়নি তাঁকে। সম্প্রতি সলমনের ‘টিউবলাইট’-এর প্রমোশনাল এপিসোডে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলিভিশন অভিনেতাকে। তবে নতুন এই শোতে নাকি স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স দিতে চলেছেন সুনীল। সব ঠিক থাকলে জুলাই মাস থেকেই শুরু হতে চলেছে এই শো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে