আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > তামিমের ব্যর্থতার দিনে হারল এসেক্সও

তামিমের ব্যর্থতার দিনে হারল এসেক্সও

এসেক্সের হয়ে জ্বলে উঠতে পারেননি তামিম

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক :

ইংল্যান্ডে এসেক্সের হয়ে প্রথম ম্যাচে জ্বলে উঠতে পারলেন না বাংলাদেশের তারকা ওপেনার তামিম ইকবাল। উদ্বোধনী এই ব্যাটসম্যানের ব্যর্থতার দিনে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে কেন্টের কাছে ৭ উইকেটে হেরেছে তার দল।

নিজের প্রথম ম্যাচে কেন্টের বিপক্ষে ওপেনিংয়ে নেমে ৭ বলে একটি ছক্কায় ৭ রান করে অ্যাডাম মিলনের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন টাইগার এই তারকা ব্যাটসম্যান।

আগে ব্যাট করা এসেক্স ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১৬৬ রান। জবাবে, ১৮.৩ ওভার ব্যাট করে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে কেন্ট। এতে তামিমের দলকে হারতে হয় ৭ উইকেটের ব্যবধানে।

ব্যাটিংয়ে নেমে তামিম দলীয় ২৮ রানের মাথায় বিদায় নেন। বিদায়ের আগের বলেই লংঅন দিয়ে ছক্কা হাঁকান তিনি। আরেক ওপেনার বরুন চোপরা করেন ৩৮ বলে ৪৭ রান। তিন নম্বরে নামা উইসলি ১৩ রানে বিদায় নেন। রবি বোপারার ব্যাট থেকে আসে ৪৫ রান (৩৩ বল)। আর দলপতি রায়ান টেন ডয়েসকাটের ব্যাট থেকে আসে ১৮ বলে ঝড়ো ৩৮ রান।

কেন্টের কিউই তারকা জেমস নিশাম তিনটি, অ্যাডাম মিলনে দুটি উইকেট দখল করেন।

১৬৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ওপেনার বেল ড্রামন্ডের অপরাজিত ৯০ রানে সহজেই জয় তুলে নেয় কেন্ট। ৫৫ বলে ৮টি চার আর ৪টি ছক্কা হাঁকান এই ওপেনার। আরেক ওপেনার ডেনলি করেন ১৬ বলে ৩২ রান। দলপতি নর্থেস্ট করেন ২৬ বলে ৩৩ রান।

এসেক্সের হয়ে সিমন হারমার দুটি আর আশার জাইদি একটি উইকেট দখল করেন। উইকেটশূন্য থাকেন মোহাম্মদ আমির, রবি বোপারা।

আই  এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে