আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > এমপি’র বিরুদ্ধে চুরির মামলা

এমপি’র বিরুদ্ধে চুরির মামলা

এমপি’র বিরুদ্ধে চুরির মামলা

প্রতিচ্ছবি প্রতিবেদক : এবার মারপিট, চুরি ও ভাঙচুরের মামলায় ফেঁসেছেন বিভিন্ন ঘটনায় সংবাদ শিরোনামে আসা ঢাকা-১৫ আসনের আলোচিত সংসদ সদস্য (এমপি) ইলিয়াস উদ্দিন মোল্লা।

রোববার মহানগর হাকিম লুতফর রহমান শিশিরের আদালতে এ মামলা করেন রাজধানীর রূপনগর থানার দুয়ারিপাড়া এলাকার মাহেলা বেগম নামে এক নারী।

মামলার অপর আসামিরা হলেন—আব্দুল লতিফ, গফুর, সিরাজ, আবুল হাসেম, দুলাল মোল্লা, লুতফর, সহিদুল্লাহ নায়েব আলী, রাজন, কামরুল ও জিহাদসসহ অজ্ঞাত ১০-১২ জন।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ১৬ জুলাই রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার বিবরণে বলা হয়, ঈদের দিন সকালে ২ নম্বর সাক্ষী আমির হোসেন মোল্লার বাড়ির সামনে জুয়ার আসর বসায় আসামিরা। এতে বাধা দিলে ২ নম্বর সাক্ষীর বাড়িতে গিয়ে মারধর ও ভাঙচুর চালায় তারা। সংবাদ শুনে আমির হোসেন মোল্লা বাসায় আসতে চাইলে এমপি ইলিয়াস উদ্দিন মোল্লা বাধা দেন। পরে এমপির র্নিদেশে গাড়ি থেকে নামিয়ে তাকে লাঞ্ছিত করা হয়। এ সময় অপর আসামিরা তার বাড়ি থেকে দুই লাখ টাকা, ৫ ভরি সোনা চুরি করে নিয়ে যায় এবং বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে