আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এবার মিস্টার ইন্ডিয়া-২ তে শ্রীদেবী

এবার মিস্টার ইন্ডিয়া-২ তে শ্রীদেবী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক :

১৯৮৭ সালের ২৫ শে। মুক্তি পায় অনিল কাপুর ও শ্রীদেবী অভিনীত ছবি মিস্টার ইন্ডিয়া। জনপ্রিয়তায় শীর্ষে পৌঁছে যায় ছবিটি। আশির দশকের সুপারহিরো হয়ে ওঠে ‘মিস্টার ইন্ডিয়া’। ভারতীয় সিনেমার অন্যতম সাড়া জাগানো বলিউড ফিল্ম ছিলও এটি।

এবার সকলকে চমকে দিয়ে সেই ছবিরই সিক্যুয়েল তৈরি হতে চলেছে। ‘মিস্টার ইন্ডিয়া ২’। ছবিটি নিয়ে এরইমধ্যে বলিউড জগতে তৈরি হয়েছে নানা জল্পনা-কল্পনা।

mr-india

শোনা যাচ্ছে, ছবিটির এ পর্বেও থাকছেন শ্রীদেবী। ছবির অন্য চরিত্রগুলির জন্য চলছে বাছাই পর্বের কাজ। এও শোনা যায়, রীতিমতো প্রস্তুতি শুরু করে দিয়েছেন শ্রীদেবী। ইতিমধ্যেই তিনি নাকি হেয়ার স্টাইলার ও কস্টিউম ডিজাইনারের সঙ্গেও কথা বলেছেন।

তবে ছবির নায়িকা কি আসলেও শ্রীদেবীই থাকবেন কিনা ও মিস্টার ইন্ডিয়া অনিল কপুর থাকছেন কিনা তা নিয়েই চলছে সোরগোল।

কয়েক সপ্তাহ আগে বনি কাপুর ও শেখর কাপুর পরিচালিত মিস্টার ইন্ডিয়া ছবিটি মুক্তির ৩০ বছর পেরলো। এ ব্যাপারে বনি কাপুর সংবাদ মাধ্যমকে বলেন, ‘দর্শক ভাবত, মিস্টার ইন্ডিয়া তৈরি করতে গিয়ে আমি প্রায় পাগল হয়ে গিয়েছিলাম।’ এরপর নিজেই প্রশ্ন করেন, ‘আমার কি মিস্টার ইন্ডিয়া ২ তৈরি করা উচিত? এমন ছবি তৈরি করতে পারলে তো ভালই লাগবে।’

বনি কাপুরের কথায় কিছুটা ধোঁয়াশা থাকলেও এ বিষয়ে কিন্তু সোজাসুজি উত্তর দিয়েছেন শ্রীদেবী। তিনি বলেন, ‘এটা নিয়ে কথা বলার সময় এখনও আসেনি। তবে মিস্টার ইন্ডিয়া ২ নিয়ে সকলেই আমাদের কাছে জানতে চান। কোনও সিক্যুয়েল নিয়ে দর্শকদের এতো উৎসাহ সচরাচর দেখা যায় না। আমি চাইব বনিজি এটা তৈরি করুন। আমার মনে হয়, উনি ছবিটা করবেন। স্টোরি লাইন এখনও কিছুই ঠিক হয়নি। ফলে এর থেকে বেশি কিছু বলা সম্ভব নয়।’’

‘মিস্টার ইন্ডিয়া’ ছবির প্রধান ভূমিকায় ছিলেন বলিউডের খ্যাতনামা অভিনেতা অনিল কপূর। তিনি কল্পবিজ্ঞানকে কাজে লাগিয়ে একজন সাধারণ মানুষ থেকে হয়ে ওঠেন একজন সুপারহিরো। তার কাছে এমন একটি হাতঘড়ি ছিল, যেটাকে সক্রিয় করলেই নায়ক অদৃশ্য হয়ে যেত। কেবলমাত্র শরীরে লাল আলো পড়লেই তাঁকে দেখা যেত।এমন গল্প প্রথম বড়পর্দায় দেখে বলিউডবাসী।
ভারতীয় সিনেমার শতবর্ষে সর্বকালের সেরা ১০০টি ছবির তালিকায় স্থান করে নিয়েছে ক্লাসিক-সায়েন্স ফিকশন ধর্মী ছবিটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে