আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এবার খলনায়িকার চরিত্রে জেসিকা

এবার খলনায়িকার চরিত্রে জেসিকা

এবার খলনায়িকার চরিত্রে জেসিকা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: এক্স ম্যানের আসন্ন চলচ্চিত্রে এই কাজটি করবেন একজন খলনায়িকা। কারণ, ‘এক্স ম্যান : ডার্ক ফিনিক্সে’র পরিচালক সাইমন কিনবার্গের পছন্দে খলনায়িকার ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী জেসিকা চ্যাসটেইন।

ডিএনএ ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, ৪০ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয় করবেন নেতিবাচক লিলান্ড্রার চরিত্রে। চলচ্চিত্রটিতে জেসিকা ভিনগ্রহের একটি রাজ্যের রানির ভূমিকায় অভিনয় করবেন, যাদের প্রধান কাজ হচ্ছে ডার্ক ফিনিক্স খোঁজা এবং তাকে বন্দি করে রাখা। পরিচালনার পাশাপাশি ফক্স ফ্র্যাঞ্চাইজের এই ছবিটির স্ক্রিপ্ট লেখার কাজও করছেন কিনবার্গ।

‘এক্স ম্যান : ডার্ক ফিনিক্সে’ ফিরছেন পুরোনো তারকারাও। জেনিফার লরেন্স, মাইকেল ফাসবেন্ডার, জেমস ম্যাকঅ্যাভয় ও নিকোলাস হল্ট এই চলচ্চিত্রের মাধ্যমে আবার ফিরছেন মিউট্যান্ট হিসেবে। ‘এক্স ম্যান আপোকেলিপাসে’ জিন গ্রে চরিত্রে অভিনয় করা ‘গেম অব থ্রোন’খ্যাত তারকা শোফি টার্নারও থাকছেন এবারের চলচ্চিত্রে। আলেকসান্দ্রা শিপ, টাই শেরিদান, কোডি স্মিথ-ম্যাকফি আবারও আসছেন স্টর্ম, সাইক্লপস ও নাইটক্রোলারের ভূমিকায় অভিনয় করতে।

কমিকস বই অনুসারে, জিন গ্রে ওরফে ফিনিক্স এমন একজন মিউট্যান্ট, যার টেলিপ্যাথিক ক্ষমতা রয়েছে। যাকে ফিনিক্স নামের কসমিক শক্তি পান করানো হয়, যার ফলে তার শক্তি বেড়ে যায়। কিন্তু এর ফলে তার ব্যক্তিত্ব হারিয়ে তিনি খলনায়কে পরিণত হন। তিনি এক্স ম্যানদের থামানোর চেষ্টা করেন।

২০০৬ সালে মুক্তি পাওয়া ছবি ‘এক্স ম্যান : দ্য লাস্ট স্ট্যান্ড’ চলচ্চিত্রের ক্ষেত্রেও সাইমন কিনবার্গের ছোঁয়া ছিল। তাই হলিউডের চলচ্চিত্র-সংশ্লিষ্ট এবং ভক্তরা ভালো একটি গল্প আশা করছেন। ২০১৫ সালে একটি সাক্ষাৎকারে কিনবার্গ বলেছিলেন, ডার্ক ফিনিক্সের গল্প মাত্র এ প্লট থেকে বি প্লটে পৌঁছেছে। তিনি এখনো মনোযোগ দিয়ে স্ক্রিপ্ট লেখার কাজ করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে