আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এখন দেখতে কেমন ছোট কৃষ

এখন দেখতে কেমন ছোট কৃষ

hdlপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘কাভি খুশি কাভি গম’ ছবির কথা এখনো নিশ্চয়ই ভুলেন নি সিনেমাপ্রেমীরা। ২০০১-এর সেই ব্লকবাস্টার ছবি জয় করেছিল সকলের মন। এক গুচ্ছ তারকার সমাহার, সঙ্গে ভরপুর ফ্যামিলি ড্রামা, পাশাপাশি হিট গান। সব মিলিয়ে সুপারহিট সিনেমা। এক দিকে অমিতাভ বচ্চন-জয়া বচ্চনের মতো হেভি ওয়েট মুখ, অন্য দিকে শাহরুখ-কাজল, হৃতিক-করিনার দুর্দান্ত প্রেম ভালবাসার কাহিনী। সব মিলিয়েই জমে গিয়েছিল গোটা ছবিটাই। কিন্তু এদের মধ্যে আলাদা করে নজর কেড়েছিল কৃষ থুড়ি জীবরান খান।

ছবিতে শাহরুখ-কাজলের ছেলের চরিত্রে অভিনয় করেছিল জীবরান। বাবা-মায়ের সঙ্গে পরিবারের মিল ঘটাতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকাও নিয়েছিল সে। ১৬ বছর পর এখন কেমন দেখতে জীবরানকে? সেই আদুরে মায়া মায়া চেহারা না থাকলেও, বেশ সুন্দর যুবা পুরুষ কৃষ। নারী হৃদয়ে ঝড় তোলার জন্য তার একটু মুচকি হাসিই যথেস্ট।

syhk

অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন মডেলিংয়েই বেশি মন দিয়েছেন ২১ বছরের জীবরান। শুধু তাই নয়, বাবা অর্জুন ফিরোজ খান পরিচালিত মুম্বইয়ের জনপ্রিয় শামক দাভর ডান্স ইনস্টিটিউটের প্রধান ডান্স ইন্সট্রাকটরও তিনি। মডেলিং ও ডান্স অ্যাকাডেমি চালানোর পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনী ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই ছোট থেকেই যেহেতু অভিনয়ে হাতেখড়ি, তাই ওই নেশাটা এখনো রয়ে গিয়েছে তার মাঝে।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে