আপনি আছেন
প্রচ্ছদ > ফ্যাশন এন্ড বিউটি > ঋতুর সাথে মিলিয়ে বাহারি রঙের পোশাক

ঋতুর সাথে মিলিয়ে বাহারি রঙের পোশাক

byhu4jtcqaa5uuzপ্রতিচ্ছবি ডেস্ক:

পোশাক আজকাল শুধু  ফ্যাশন কিংবা লজ্জা নিবারণের জন্য ব্যবহৃত হয়না। এখন পোশাক দিয়ে নির্ধারণ করা হয় মানুষের ব্যাক্তিত্ব। পোশাক মন ভাল রাখার অংশও বটে। মনমতো আরামদায়ক সুন্দর রঙ এর পোশাক আপনার  দেহ ও মনকে সজিব রাখে। আমাদের দেশে আবহাওয়ার বৈচিত্র্য অনেক। ইচ্ছেমত পোশাক মানিয়ে নেয় সহজেই। কিন্তু বিভিন্ন ঋতুতে কেমন হবে পোশাক তা জেনে নিন।

শীতকালে পরতে পারেন লাল, হলুদ, উজ্জ্বল সবুজ অথবা নীল রং। যেহেতু ঘামের ভয় থাকেনা তাই খুব সহজেই একদম রঙিন কাপড় পড়তে পারেন আপনি। হালকা মিষ্টি রোদ ও কুয়শা ঢাকা দিনে নিজেকে ফুটিয়ে তুলতে সিল্ক ধরণের কাপড় ও গাঢ় রঙ সহজেই আপনাকে দিবে আত্ববিশ্বাস

95f58b7bed71758a1f81f0dacf743e06গরমকালে হালকা রংই সই। বেছে নিতে পারেন হালকা গোলাপি, হলুদ, আকাশী, ফিরোজা, অফ হোয়াইট, সাদা, টিয়া রঙের সুতি কিংবা লিলেন কাপড়। টাইট করে বাঁধা চুল আর সাথে স্নিগ্ধ বেলি ফুলের মালা গুজে নিন খোপায় । সাথে রাখুন ডিওডোরেন্ট। ব্যস বাইরের দুনিয়ার জন্য আপনি তৈরি।

বর্ষার সময় গাঢ় রং বেছে নেওয়া ভালো। যাতে বৃষ্টিতে ভিজে গেলেও কোন সমস্যা না হয়। তবে হালকা রঙের পোশাক পড়তে পারেন যদি কাপড় থেকে রঙ ছড়ানোর ভয় থাকে। বর্ষায় নীল রঙের প্রাধান্য দিলে অবশ্য একদম নীলাম্বরী  সেজে যাবেন আপনি।

বসন্তে বেছে নিতে পারেন গোলাপি, হলুদ, আকাশি, কমলা, মেরুন, লাল, মেজেন্টা,সবুজ বা যেকোন রঙের পোশাক। ফ্লাওয়ার মোটিফের অনেক কাপড় পাওয়া যায় বাজারে। প্রকৃতির সাথে মিলিয়ে ইচ্ছেমত ডিজাইনে পোশাক বানিয়ে পড়ে নিন। দেখবেন চোখ ফেরাতে পারছেনা মানুষ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে