আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ‘উৎসবের বাংলাদেশ’ মিউজিক ভিডিওতে মাশরাফি

‘উৎসবের বাংলাদেশ’ মিউজিক ভিডিওতে মাশরাফি

‘উৎসবের বাংলাদেশ’ মিউজিক ভিডিওতে মাশরাফি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা প্রথম বারের মত একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। সম্প্রতি বাংলাদেশের রুপ বৈচিত্র্য এবং উৎসবের গল্প বিশ্ববাসীর সামনে তুলে ধরার উদ্দেশে একটি ডকু মিউজিক ভিডিও তৈরি করেন সঙ্গীত শিল্পী বুশরা শাহরিয়ার। আর এই মিউজিক ভিডিওতেই অতিথি শিল্পী হিসেবে হাজির হন মাশরাফি।

বাংলাদেশের ঈদ, পূজা-পার্বন, পহেলা বৈশাখ, ঘুড়ি উৎসব, আদিবাসী উৎসবসহ সকল জাতীয় ও আঞ্চলিক উৎসবগুলোকে তুলে ধরার প্রয়াসেই বাংলাদেশ শিল্পকলা একাডেমির সহযোগিতায় নোমান রবিন এর নির্দেশনায় আসন্ন ঈদউল ফিতর সামনে রেখে তৈরি হয়েছে ‘উৎসবের বাংলাদেশ’ নামে এই মিউজিক ভিডিও।

মিউজিক ভিডিওর শেষদিকে লাল-সবুজের পতাকা হাতে স্যালুট প্রদর্শন করেন মাশরাফি। এরপর নাচে-গানে মেতে ওঠেন নড়াইল এক্সপ্রেস।

গানটি গেয়েছেন বুশরা শাহরিয়ার। কম্পোজ করেছেন বব সেন। মাশরাফি ছাড়াও মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেন গায়িকা বুশরা শাহরিয়ার ও মডেল ডেজান। পরিচালনা করেছেন নোমান রবিন। গানটিতে জনপ্রিয় গায়ক শাওন গানওয়ালা বিশেষ কণ্ঠ দিয়েছেন।

গানটি নিয়ে বুশরা বলেন, ‘আসলে আমাদের দেশটি খুবই সুন্দর। কিন্তু সঠিক প্রচারণার অভাবে বিশ্ব থেকে এই সৌন্দর্য লুকায়িত। এই আইডিয়াটাই মূলত আমাকে এমন একটি গান তৈরির তাগিদ দিয়েছে।’

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে মিউজিক ভিডিওটি প্রথম প্রকাশ পায়। পরে তা কণ্ঠশিল্পীর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে